ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি, ঢাকা:

৫ জানুয়ারি ২০১৯, ২৩:০১

রাজধানীতে পুলিশ কর্মকর্তার স্ত্রীর আত্মহত্যা

10048_আত্মহত্যা.jpg
রাজধানীর ভাটারা থেকে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম মিনা আক্তার (২৫)। তার স্বামী সোহেল রানা ভাটারা থানায় এএসআই হিসেবে কর্মরত।

শনিবার ভোর ৩টার দিকে ভাটারা সোলমাইদ পূর্বপাড়ার ১৬৭ নম্বর বাসার তৃতীয়তলা থেকে মিনার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের প্রথামিক ধারণা, পারিবারিক কলহের জের ধরে মিনা আত্মহত্যা করেছেন।

ভাটারা থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, ভাটারা থানার এসআই আল-ইমাম রাজনের নেতৃত্বে পুলিশের একটি দল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে নিয়ে যায়।

তিনি জানান, এ ঘটনায় মিনার মা বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

ওসি আরও জানান, মিনা কেন আত্মহত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। কারণ, তার আত্মহত্যার পর স্বজনরা খুবই মর্মাহত অবস্থায় আছে। এই অবস্থায় কাউকেই এখনও ভালোভাবে জিজ্ঞাসাবাদ করা যায়নি।

এসআই আল-ইমাম রাজন জানান, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। মনোমালিন্যের একপর্যায়ে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে মিনা আত্মহত্যা করেন। নিহতের গলায় দাগ রয়েছে বলে এসআই জানান।

নিহতের মামা রফিকুল ইসলাম আকন্দ জানান, তার জানা মতে মিনার পরিবারে সাংসারিক কোনো বিরোধ ছিল না। নিহতের বাড়ি টাঙ্গাইল ঘাটাইল থানার খান নাগরা গ্রামে। তার বাবার নাম শুকুর মাহমুদ। স্বামী এবং দুই বছরের এক পুত্র সন্তানকে নিয়ে তিনি সোলমাইদ পূর্বপাড়ায় আ. লতিফের বাড়িতে ভাড়া থাকতেন।