ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

এনএনবিডি, সুনামগঞ্জ:

১৫ জানুয়ারি ২০১৯, ২৩:০১

সুনামগঞ্জে চার বছরের শিশুকে ধর্ষণ

10362_download.jpg
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হারিস মিয়া নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে শিশুটি নিজ বাড়ি থেকে প্রতিবেশী এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে অভিযুক্ত হারিস মিয়া শিশুটি ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সেখান থেকে সুনামগঞ্জ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

অভিযুক্ত হারিস মিয়া (৫৫) তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী চারাগাওঁ গ্রামের কুবেদ আলীর ছেলে। গ্রামবাসী তাকে আটক করে সন্ধ্যায় পুলিশ সোপার্দ করেন। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. রফিকুল ইসলাম বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার পর তাকে হাসপতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের আলামত পাওয়া গেছে কি না এ ব্যাপারে তিনি বলেন, বুধবার এ নিয়ে গঠিত বোর্ড এ ব্যাপারে তাদের মতামত ব্যক্ত করবেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর বলেন, তাহিরপুর সীমান্ত এলাকায় একটি শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষক হারিস মিয়াকে গ্রামবাসীর সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।