ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

এইচ এম জোনায়েদ, সোনারগাঁও প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০১৯, ২০:০১

সোনারগাঁয়ে ডাকাতির অভিযোগে ২ ছাত্রলীগ নেতা গ্রেফ্তার

10386_IMG_20190116_181653_605.jpg
সোনারগাঁ উপজেলায় চৈতি কম্পোজিটের ডাকাতি হওয়া ১৬৬ বস্তা কাপড়সহ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহারিয়ার সাজু ও রিয়াদ হোসেন রনিসহ ৪ ডাকাতকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাদের উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, গত ৮ জানুয়ারী সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় অস্ত্রের মূখে কভারভ্যান চালক ও হেলপারকে জিম্মি করে ১৬৬ বস্তা কাপড়সহ একটি কভারভ্যান ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানে জেনারেল ম্যানেজার বদুরুজ্জামান বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে ৯ তারিখ বিকাল বেলা পৌরসভার গোয়ালদী এলাকায় শাহী মসজিদের সামনে (ঢাকা মেট্রো-ট-০৬-০২১৪) ট্রাকে ডাকাতি করা মাল বোঝাই করার সময় ট্রাকসহ ৬৬ বস্তা কাপড় উদ্ধার করা হয়।

পরে গতকাল রাতে পৌরসভার লাহাপাড়া এলাকার জসিমের রিক্সার গ্যারেজ থেকে ১০০ বস্তা কাপড় উদ্ধার করা হয়। পরে ঘটনায় সাথে জড়িত থাকার দায়ে পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সাজু, ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন রনি ও মামুন নামের তিন ডাকাতকে আটক করে পুলিশ।

আটটকৃত শাহরিয়ার সাজু পৌরসভার গোয়ালদী এলাকার নাছিরখানের ছেলে, মামুন একই এলাকার মনির হোসেনের ছেলে ও রিয়াদ হোসেন রনি একই এলাকার নতুন টিপরদী এলাকার সেলিম মিয়ার ছেলে।

অপরদিকে, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের কুখ্যাত ডাকাত সর্দার ইয়ানুুছকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। ১৫ জানুয়ারি মঙ্গলবার বিকেলে সোনারগাঁ ও আড়াইহাজারের সীনান্তবর্তী এলাকা থেকে আড়াইহাজার উপজেলার বাস্তমবাগ গ্রামের দূর্ধর্ষ এই ডাকাত সর্দারকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশকটি মামলা রয়েছে