ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি, ঢাকা:

৩০ জানুয়ারি ২০১৯, ২২:০১

ছাত্রদলকে দেয়া কথা রাখল না ছাত্রলীগ

10823_jcd.jpg
ছাত্রদল নেতা-কর্মী পরিচয়ে কোনো নিয়মিত শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে থাকলে কোনো ধরনের সমস্যা করবে না বলে কথা দিয়েছিল ছাত্রলীগ। কিন্তু সে কথা রাখতে পারেনি ছাত্রলীগ।

বুধবার বিকাল ৩টার দিকে ক্যাম্পাসে এক ছাত্রদল নেতার ওপর হামলা করেছে ছাত্রলীগ।

হামলার শিকার ছাত্রদল নেতা হলেন- আরবি বিভাগের মাস্টার্সের ছাত্র বোরহান উদ্দিন।

সে বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এবং ছাত্রদলের পক্ষ থেকে ডাকসুর প্রার্থী হতে প্রচারণা চালাচ্ছেন বলে জানা গেছে।

ভূক্তভোগী জানান, ব্যাক্তিগত কাজে প্রশাসনিক ভবনে আসলে ১০ থেকে ১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী তার ওপর হামলা চালায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছে ছাত্রলীগ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, ওই ছাত্র আমার এখানে এসেছিল। পরে প্রাথমিক চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সে অভিযোগ দিলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে, গত ২১ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবেশ পরিষদের সভা শেষে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রতিশ্রুতি দিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে ৩০-৩৫ ভাগ শিক্ষার্থী ছাত্রলীগের নেতা-কর্মী। বাকিরা সাধারণ শিক্ষার্থী ও অন্যান্য সংগঠনের নেতা-কর্মী।

তিনি বলেন, ছাত্রদলের নেতাদের প্রতি অনুরোধ, হলগুলোতে নিয়মিত শিক্ষার্থীদের মধ্যে ছাত্রদলের যেসব নেতা-কর্মী রয়েছেন, তাদের তালিকা তারা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দিক। কথা দিচ্ছি, ছাত্রদল নেতা-কর্মী পরিচয়ে কোনো নিয়মিত শিক্ষার্থী হলে থাকলে আমরা কোনো ধরনের সমস্যা করব না।