ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

বেরোবি প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০১৯, ১৮:০১

বেরোবিতে দুই সাংবাদিককে মারধরকারী ছাত্রলীগ নেতাদের গ্রেফতারে আলটিমেটাম

10848_C360_2019-01-31-12-39-48-749.jpg
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী মাহমুদুল ইসলাম জয়ের নেতৃত্বে তার ক্যাডার বাহিনী বিশ্ববিদ্যালয়ের দুই সাংবাদিককে মারধর করেন। মারধরের শিকার দৈনিক সংবাদ-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ আল আমিন হোসাইন এবং বাংলাদেশ প্রতিদিন-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক সৌম্য সরকার।

দৈনিক সংবাদ পত্রিকার আল আমিন হোসেন ও বাংলাদেশ প্রতিদিন সৌম্য  সরকারকে মারধরে গুরতর আহত করার প্রতিবাদে দোষীদের গ্রেফতারের দাবিতে বৃহসপতিবার (৩১ জানুয়ারি) বেলা ১১ টায় রংপুর নগরীতে বিক্ষোভ ও মানব বন্ধন করেছে রংপুরে কর্মরত গনমাধ্যম কর্মীরা।

এতে প্রিন্ট ইলেক্টনিক্স মিডিয়া অনলাইন এবং ভিডিও জার্নালিস্ট ও ফটো সাংবাদিকরা অংশ নেয়।

মানব বন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক আব্দুস সাহেদ মন্ট,ু রংপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রশীদ বাবু , এটিএন বাংলার প্রতিনিধি মাহবুবুল ইসলাম , ডিবিসি নিউজের নাজমুল ইসলাম নিশাত, একুশে টিভি ও দৈনিক সংবাদের লিয়াকত আলী বাদল ,ফটোজার্নালিষ্ট এর মমিনুল ইসলাম রিপন ভিডিও জার্নলিস্ট এর সাধারন সম্পাদক এহেসানুল হক সুমন প্রমুখ।

বক্তব্যে তারা বলেন, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার ইলাহী হলে ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম জয়ের নেতৃত্বে দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল আমিন হোসেন ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৌম্য সরকারকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় হলের প্রভোষ্ট সহ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও পুলিশকে জানিয়েও অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়নি।

 এ সময় তারা ৭২ ঘন্টার মধ্যে সন্ত্রাসী জয় ও ক্যাডার বাহিনীকে গ্রেফতার করার আলটিমেটাম দেন, অন্যথায় পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থান সহ কঠোর কর্মসূচি দেবার ঘোষনা দেয়া হয়।