ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

জবি প্রতিনিধি

৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০২

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জবি ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা

10900_024f797567d0d8a7f931998272208e7d.0.jpg
রবিবার (৩ ফেব্রুয়ারি) সারাদিন ব্যাপি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যম্পাসে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় শাখা ছাত্রলীগের সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
রবিবার সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “কেন্দ্রীয় ছাত্রলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ক্যম্পাসের স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ব্যর্থ হওয়ায় এবং দলীয় শৃঙ্খলা সমুন্নত রাখতে নেতৃবৃন্দের আন্তরিকতা ও সদিচ্ছার ঘাটতি পরিলক্ষিত হওয়ায় তাদের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো।”

অধিকতর তদন্তের স্বার্থে কেন্দ্রীয় নেতা সোহান খান, আরেফিন সিদ্দিক সুজন, আল নাহিয়ান জয়, ইয়াদ আল রিয়াদকে নিয়ে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

উল্লেখ্য রবিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পক্ষের কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্র শিক্ষক সহ প্রায় ১৫ জন আহত হয়েছে বলে জানা যায়। তবে আহতের সংখ্যা আরও বেশি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রিলিজ দেয়া হয়।