ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

আল আমিন মন্ডল, বগুড়া জেলা সংবাদদাতা

৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০২

গাবতলীতে বীরমুক্তিযোদ্ধা আদরের নামাজে জানাযা সর্ম্পন্ন

10922_PIC.05.02.2018.jpg
 বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার দেওনাই গ্রামের বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক আদর অসুস্থ্য হয়ে গত সোমবার রাঁত পোনে ১২টা সময় ইন্তেকাল করেছেন (ইন্না...রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪বছর। তিনি স্ত্রী ও ২ছেলে’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার বাদআছর দেওনাই গ্রামে বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক আদর’কে রাষ্ট্রীয় মর্যাদায় (গার্ড অব অর্নার) প্রদান এবং নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সর্ম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক আব্দুল ওয়ারেছ আনসারী, গাবতলী মডেল থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ সেলিম হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খাজা নাজিমুদ্দিন, হুমায়ুন আলম চান্দু, কাগইল ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন, অধ্যক্ষ আব্দুল মজিদ, বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, শাহজাহান আলী, জিন্না হোসেন, ঝিনু, শফিউল আলম, সামছুল হক, শাহনেওয়াজ হোসেন, সাহাদত হোসেন, কাগইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নজরুল ইসলাম বাদশা’সহ বিভিন্ন ইউনিটের মুক্তিযোদ্ধা, রাজনৈতীক ও সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ এবং মুসল্লীগন প্রমূখ। মরহুম আদর দেওনাই গ্রামের মৃত ইউনুছ উদ্দিন মোল্লা পুত্র।