ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০২

কিশোরগঞ্জে গাড়াগ্রাম ডিজিটাল এ্যাপস্ উদ্বোধন

11030_18-02-2019 (4).jpg
নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের শ্রম কল্যাণ পাবলিক পাঠাগারের সাধারণ সম্পাদক ইমাম হোসেন ইমুর নতুন উদ্ভাবনীর মাধ্যমে গাড়াগ্রাম ডিজিটাল এ্যাপসের উদ্বোধন করা হয়।

সোমবার সকালে শ্রম কল্যাণ পাবলিক পাঠাগারের প্রধান উদ্যোক্তা এম আর রিগ্যান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূরল আমিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আখতার,উপজেলা সহকারী শিক্ষা অফিসার রফিকুল ইসলামসহ গাড়াগ্রাম ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। এ্যাপস্ উদ্বোধনের পূর্বে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে গাড়াগ্রাম ডিজিটাল গাড়াগ্রাম এ্যাপসের সেবা সমূহ প্রদর্শনীর মাধ্যমে বুঝিয়ে দেন ডিজিটাল উদ্ভাবনী এ্যাপসের উদ্ভাবক ইমাম হোসেন ইমু।

প্রধান অতিথি বলেন,মানুষ তার কর্মের ফলে সারাজীবন বেঁচে থাকবে। উন্নয়নশীল চিন্তা ও কঠোর পরিশ্রমের ফলে মানুষ দেশ ও জাতীর উন্নয়ন করতে পারে। উন্নয়নের চালিকা শক্তি হিসেবে ইমাম হোসেন ইমু যে,উন্নয়নশীল চিন্তা চেতনা দিয়ে এ্যাপস তৈরী করেছে তা আগামীতে বড় পরিসরে বাজার দখল করতে সক্ষম হবে। পরে তিনি এ্যাপস উদ্বোধন শেষে ফটোশেসনে অংশ নেন।