ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

স্টাফ রিপোর্টার

১৬ মার্চ ২০১৯, ১২:০৩

বিকালে প্রধানমন্ত্রীর আমন্ত্রনে গণভবনে যাচ্ছেন ডাকসু নেতারা

11091_7.JPG
নব-নির্বাচিত ভিপি নুরুল হক ও জিএস গোলাম রাব্বানী
আজ বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যাচ্ছে ডাকসুর নবনির্বাচিত ভিপি-জিএসসহ কেন্দ্রীয় ও হল সংসদের নবনির্বাচিত নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রীর আমন্ত্রণে তারা গণভবনে যাচ্ছেন।

এদিকে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে প্রথমে যাবেন কি, যাবেন না- এ বিষয়ে দ্বিধা থাকলেও শেষ পর্যন্ত গণভবনে যাচ্ছেন বলে জানিয়েছেন ডাকসুর নতুন ভিপি নুরুল হক নূর।

শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমকে তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমাদের যাওয়া উচিত। আমি বলেছিলাম, আমরা সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব, গণভবনে যাব কি-না? এখন সবাই সম্মতি দিয়েছে। আমরা আগামীকাল (শনিবার) গণভবনে যাচ্ছি।

উল্লেখ্য, গত ১১ই মার্চ অনুষ্ঠিত ডাকসু ও হল সংসদ নির্বাচনে কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ সমর্থিত প্রার্থী নুরুল হক নূর সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন। অপরদিকে বাংলাদেশ ছাত্রলীগ প্যানেল মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী সাধারণ সম্পাদক (জিএস) পদে জয়লাভ করেছেন।

ডাকসুর সহ-সভাপতি (ভিপি) ও সমাজ সেবা সম্পাদক পদ ছাড়া ২৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির বাকি সবগুলো পদে ছাত্রলীগ মনোনীত সম্মিলিত প্রার্থীরা জয়লাভ করেছেন। ডাকসু নির্বাচনের ইতিহাসে প্রথমবারের মতো এ নির্বাচনে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন অধিকাংশ পদে (২৩ পদ) বিজয়ী হয়েছেন। তবে এ নির্বাচন সুষ্ঠু হয়নি বলে অভিযোগ তুলেছেন ছাত্রলীগ ছাড়া অন্য সকল পক্ষ।