ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

স্টাফ রিপোর্টার

৩০ মার্চ ২০১৯, ১২:০৩

‘দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন’ ঢাকা- এর বৃত্তি ও সনদ বিতরণ

11136_3.jpg
বেসরকারি বৃত্তি প্রকল্প ‘দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন,ঢাকা- এর ২০১৯ সালের বৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল শুক্রবার দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন , ঢাকার উদ্যোগে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে ২০১৮ সালে অনুষ্ঠিতব্য পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়।

এসোসিয়েশনের চেয়ারম্যান ডা.এম ইদ্রিস আলী এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.চৌধুরী মাহমুদ হাসান(সাবেক ডীন, ফার্মেসী অনুষদ ঢাবি) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড.ফিরোজ মাহমুদ (সাবেক চেয়ারম্যান, জেনেটিক্স অ্যান্ড প্লান্ট ব্রিডিং বিভাগ, শেকৃবি), বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন কাজী বরকত আলী(সহযোগী অধ্যাপক, ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগ,চবি), আমিরুল মোমেনীন মানিক(বিশিষ্ট সাংবাদিক ও কণ্ঠশিল্পী) আরো উপস্থিত ছিলেন সাবেক পরিচালক বৃন্দ.....

প্রধান অতিথি....... উপস্থিত সকল অভিভাবক কে ধন্যবাদ দিয়ে বলেন, আজ যেমন আপনার সন্তানেরা অনেক ছাত্র-ছাত্রীর মাঝে বৃত্তি পেয়ে নিজেকে যোগ্য প্রমাণ করেছে। এখন আপনাদের দায়িত্ব হচ্ছে আপনাদের সন্তানদের যথাযথ নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তাদের কে আগামী পৃথিবীর আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলা।

প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষ্যে দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন,ঢাকা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন একটি সমাজসেবা ও ছাত্রকল্যাণমূলক প্রতিষ্ঠান। একজন শিক্ষার্থীর মেধার পরিস্ফুটনের পাশাপাশি সৎ, দক্ষ, দেশপ্রেমিক ও আদর্শ
সুপ্রমীম কোর্ট  বার মিলনায়তনে বৃত্তি ও সনদ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছাত্রীদের একাংশ।
নাগরিক হওয়ার শিক্ষা দিয়ে যাচ্ছে এই প্রতিষ্ঠান ।

তিনি আরও বলেন,দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন,ঢাকা শিক্ষার্থীদের জন্য যে বৃত্তি পরীক্ষা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানের আয়োজন করেছে তাতে শিক্ষার্থীরা অনেক আনন্দ ও উপকৃত হচ্ছে।এই রকম সুন্দর আয়োজনের জন্য আমরা এসোসিয়েশনকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথি ....... ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা যারা আজ স্টুডেন্টস ওয়েলফেয়ারের বৃত্তি পরীক্ষায় অংশ নিয়ে কৃতিত্বের সাথে বৃত্তি পেয়েছ তোমাদের জানাই অভিনন্দন।

তিনি আরো বলেন, তোমাদের এই কথা স্মরণ করে দিতে চাই, আজ তোমরা রাজধানীর ছাত্র-ছাত্রীদের মাঝে শ্রেষ্ঠ হয়েছ, তাই বলে তুমি অনেক বড় হয়ে যাওনি। বর্তমান পৃথিবী অনেক চ্যালেঞ্জিং তাই তোমরা এখানে বসে না থেকে পৃথিবীকে গড়ার জন্য তোমাদের কঠিন অধ্যবসায় ও পরিশ্রম করতে হবে।
সুপ্রমীম কোর্ট  বার মিলনায়তনে বৃত্তি ও সনদ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছাত্রদের একাংশ।

কেননা পৃথিবীকে গড়তে হলে আগে নিজেকে প্রস্তুত হতে হবে। তাই তোমাদেরকে এখন প্রস্তুতি নেওয়ার উদাত্ত আহবান জানাচ্ছি।

দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন পরিচালক জুবায়ের হোসাইন রাজনের পরিচালনায় ও সদস্য সচিব এনামুল হকের ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা.এম ইদ্রিস আলী।

প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও বৃত্তি প্রদান করেন।

এ সময় দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশান ঢাকার সকল কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।