ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

বাসস

৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০২

রায় নিয়ে বিশৃঙ্খলার চেষ্টা জনগণ মেনে নেবে না: হানিফ

1117_291444_176.jpg
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় নিয়ে দেশে কোনো ধরনের বিশৃঙ্খলা তৈরি চেষ্টা জনগণ মেনে নেবে না।
তিনি বলেন, ‘আদালত যে রায় দেবে সে রায় বেগম খালেদা জিয়াকে মেনে নিতে হবে। তিনি যদি আদালতের রায়ে সন্তষ্ট না হন তাহলে তিনি উচ্চ আদালতে যেতে পারেন।
হানিফ আরো বলেন, কিন্তু রায়কে কেন্দ্র করে কোনো ধরনের উত্তেজনা ও দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করা হলে তা মেনে নেয়া হবে না।
মাহবুব-উল-আলম হানিফ আজ সকালে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদ সংলগ্ন কনফারেন্স ছাউনিতে অনুষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ ভিত্তিক শিক্ষা ও গণশিক্ষা কার্যক্রমের শ্রেষ্ঠ শিক্ষক ও কেয়ার টেকারদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এবং ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নর্স গভর্নর মিছবাহুর রহমান চৌধুরী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য গোলাম মাওলা নকশেবন্দী।
মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বর্তমান সরকার বা আওয়ামী লীগ দুর্নীতির মামলা দায়ের করে নি। ২০০৭ সালে সেনা-সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার এ মামলা দায়ের করেছিল।
তিনি বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি এ মামলার রায় হবে। রায়কে কেন্দ্র করে বিএনপি দেশের মানুষকে বিভ্রান্ত করার জন্য নানা ধরনের মিথ্যাচার করছে।
তিনি বলেন, এতিমের টাকা চুরি করার চেয়ে জঘন্য কাজ আর থাকতে পারে না। সাবেক একজন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এ ধরনের মামলা হওয়া যে মূল্যবোধের কত অবক্ষয় তা ভাবতেও লজ্জা লাগে।
হানিফ বলেন, বেগম খালেদা জিয়া যদি আদালতে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেন তাহলে জনগণ খুশি হবে। আমাদের আর বিব্রত অবস্থায় পড়তে হবে না। কিন্তু তিনি যদি আদালতে দোষী সার্বস্ত হন তাহলে তাকে আদালতের রায় মানতে হবে।
সভায় ঢাকা জেলার ৫ হাজারের বেশি শিক্ষক ইমাম, খতিব,আলেম উলামা মাশায়েখ অংশগ্রহণ করেন এবং শ্রেষ্ঠ শিক্ষক ও ইমামদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।