ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:০২

সাতক্ষীরায় স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

1311_23.jpg
প্রতিকী ছবি
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরার বকচরায় দশশ শ্রেণির এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় আরও একজন আহত ও একজন পালিয়ে প্রাণে বেঁচেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহর উপকণ্ঠের বকচরা বাইপাস সড়ক এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতের নাম সাকিব হোসেন (১৬)। সে শহরের পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ও পুলিশ কনেস্টবল নজরুল ইসলামের ছেলে। এছাড়া আহতের নাম রাশেদ। সে শহরের রসুলপুর গ্রামের সাবেক পুলিশ সদস্য আব্দুল আজিজের ছেলে। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, সাকিব হোসেন, রাশেদ ও অমি পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেনীর ছাত্র। তারা মঙ্গলবার সন্ধ্যায় বকচরা মাদ্রাসায় মাহফিল শুনতে যায়। সেখানে যেয়ে কামালনগর কলোনির আব্দুল কাদের ও একই এলাকার শান্ত’র সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের কথা কাটাকাটি হয়। বিষয়টি সেখানেই নিষ্পত্তির পর মাহফিল শুনে তারা বাড়ি ফেরার পথে বকচরা বাইপাস সড়কে পৌঁছানো মাত্রই কাদের ও শান্তসহ তাদের কয়েকজন সঙ্গী সাকিব, রাশেদ ও অমির উপর হামলা করে। এ সময় গাছের ডাল দিয়ে তাদের এলোপাতাড়ি পিটানো হয়। সাকিব ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। দৌড়ে পালিয়ে প্রাাণে বেঁচে যায় অমি। পরে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় সাকিব ও রাশেদকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার কর্তব্যরত ডিউটি অফিসার এ.এস.আই হাসান জানান, এ ঘটনায় ইতি মধ্যে ৫/৬ জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) মহিদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। এছাড়া অমিকে পুলিশ হেফাজতে নিয়ে বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।