ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

আবু কাওছার আহমেদ, টাঙ্গাইল

১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০২

টাঙ্গাইলে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ৩

1335_30.JPG
টাঙ্গাইলে বিদেশী পিস্তলসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২এর সদস্যরা। ১৪ ফেব্রুয়ারি বুধবার গভীর রাতে সদর উপজেলার গোডবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, নরসিংদীর নাগরিয়াকান্দি এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে সিদ্দিকুর রহমান (২৯), ঢাকার উত্তরার মৃত নুরুল হোসেনের ছেলে তারেক হোসেন (৪৪) এবং নরসিংদীর পশ্চিম বাহ্মনদী এলাকার মৃত নুরুল হোসেনের ছেলে ওয়ালিদ হোসেন (৪৪)।

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানীর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের গোডবাড়ী গ্রামের মোতালেবের বাড়ির দক্ষিন পশ্চিমের ইউক্যালিপটাস গাছের বাগানের ভিতরে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় তিন জনকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়,  দীর্ঘদিন ধরে নরসিংদী ও পার্শ্ববর্তী  জেলার অনেক এলাকায় ডাকাতি, ছিনতাই, খুন ইত্যাদি ছাড়াও বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। তারা পরস্পর যোগসাজসে অবৈধভাবে আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনকে ভয় ভীতি, হুমকিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে- অস্ত্র গোলাবারুদ ব্যবহার করে থাকে। এ ব্যাপারে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।