ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

মাহমুদুল হাসান

১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০২

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি লাইসেন্সিং পরীক্ষা সম্পন্ন

1362_21.jpg
কক্ষ পরিদর্শন করছেন বিএনএমসি অধিদপ্তরের মহাপরিচালক তন্দ্রা শিকদার
বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি লাইসেন্সিং পরীক্ষা সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার ১৬ ফেব্রুয়ারী ২০১৮ রাজধানীর ইডেন মহিলা কলেজ কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা সকাল ১০:০০ শুরু হয়ে শেষ হয় ১১:৪০ মিনিটে। এতে সারাদেশ থেকে সরকারী ও বেসরকারী নাসিং ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন-নার্সিং এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন-মিডওয়াইফারি এবং বিএসসি ইন নার্সিং কোর্সে ৫৯৭২ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৯৭০ জন অংশগ্রহন করেন এবং মাত্র  ২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

উক্ত পরীক্ষায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক তন্দ্রা শিকদার, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব বদরুন নেছা, যুগ্ন-সচিব মোঃ নজরুল ইসলাম, উপ-সচিব (নার্সিং) সাবিনা ইয়াসমিন, বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের রেজিষ্ট্রার সুরাইয়া বেগম, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের পরিচালক, সরকারি নার্সিং কলেজ এবং ইনস্টিটিউটের অধ্যক্ষ এবং কর্মকর্তাসহ স্বাস্থ্য অধিদপ্তর ও মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় কর্মকর্তারা পরীক্ষার কক্ষপরিদর্শন করে পরীক্ষার পরিবেশ পর্যবেক্ষন করেন। সামগ্রিকভাবে পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। তারা পরীক্ষা পরিচালনার সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদও জানান।
উল্লেখ্য, আজ বিকালে বাংলাদেশ নার্সিং কাউন্সিলের ওয়েব সাইটে  (www.bnmc.gov.bd) , পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বলে জানানো হয়।