ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

স্পোর্টস ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০২

সিলেটে খেলবেন তামিম?

1393_photo-1518865508.jpg
দুঃসংবাদটা পাওয়া গিয়েছিল গত মঙ্গলবার, চোটে আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মাঠেই নামতে পারেননি তিনি। তাই আগে থেকেই কিছুটা শঙ্কা ছিল সিরিজের শেষ ম্যাচে তিনি মাঠে নামতে পারবেন কি না। আশার কথা, তামিমের চোট নাকি অনেকটাই সেরে উঠেছে। তাই সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে তিনি মাঠে নামতে পারেন।

আগামীকাল রোববার সিলেটে বসছে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও টি-টোয়েন্টি। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, এই ম্যাচের প্রথম একাদশে দেখা যেতে পারে তামিমকে।

তামিমের ব্যাপারে অধিনায়ক মাহমুদউল্লাহ আশার কথা শুনিয়েছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘তামিমের অবস্থা এখন অনেক ভালো। আশাকরি আগামীকালের ম্যাচে মাঠে নামতে পারবে সে।’

তামিমের বাইসেপসে (বাহুর ঊর্ধ্বাংশ) টান পড়ে, যে কারণে গত ম্যাচে খেলতে পারেননি তিনি। একই সময়ে মুশফিকুর রহিমও চোটে আক্রান্ত হয়েছিলন, কব্জিতে চোট পেয়েছিলেন। তিনি অবশ্য প্রথম টি-টোয়েন্টিতে খেলেছিলেন।

এদিকে চোটে আক্রান্ত হয়ে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান দল থেকে ছিটকে পড়েন আগেই। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোটে আক্রান্ত হন তিনি। যে কারণে টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডার।