ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

২৬ ডিসেম্বর ২০১৭, ১৬:১২

আজম নাছির উদ্দিন শিক্ষা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দুই শতাধিক ছাত্র-ছাত্রলীদের অংশগ্রহণে শেষ হয়েছে আ জ ম নাছির উদ্দিন শিক্ষা বৃত্তি পরীক্ষা। আগামী প্রজন্মকে মেধাবী ও সুশিক্ষিত করে গড়ে তোলার লক্ষ্যে এ আয়োজন করা হয়েছে বলে আযোজক কমিটির সদস্যরা জানান। এ পরীক্ষায় চট্টগ্রাম নগরীর চান্দগাঁও, বাকলিয়া ও চকবাজার এলাকার ছাত্র-ছাত্রীদের নিয়ে তৃতীয় থেকে নবম শ্রেণি পর্যন্ত মেধা পরীক্ষায় অংশ নেয়। আজ সোমবার এ পরীক্ষা শেষ হয় বলে জানান আ জ ম নাছির উদ্দিন শিক্ষা বৃত্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফয়সাল বাপ্পী।

আ জ ম নাছির উদ্দিন শিক্ষা বৃত্তি পরীক্ষার কার্যক্রম পরিদর্শন করেন, চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর আশরাফুল আলম, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন। পরীক্ষা কমিটির আহ্বায়ক বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ঈসা, উপদেষ্টা দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ উমর ফারুক এই পরীক্ষা কার্যক্রম তদারকি করেছেন।

এছাড়া পরীক্ষার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন, চসিক শিক্ষা বিভাগের শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ রাজীব, শওকত উল্লাহ চৌধুরী, কে এম শহীদুল কাউসার, মিনহাজুল আবেদীন সায়েম, শাখাওয়াত হোসেন সাকু, এস এম জেড খসরু, জসিমউদ্দিন মিঠু, আব্দুল হামিদ মিরাজ, সানিমুল হুদা শাওন, মো: সালাউদ্দিন, মোহাম্মদ দিদার আলম, আব্দুল্লাহ আল সুমন, সানিমুল হুদা শামীম, নবী আলম সোহেল, তুষার সম্পদ, শাহী ইমরান রাজু, আতিকুর রহমান, রিদুয়ানুল ইসলাম, বিশ্বজিৎ সেন, ইমরান হোসাইন হৃদয়, আব্দুল্লাহ এ কে খান, জাহাঙ্গীর আলম, আলী আশরাফ, রাফি আজাদ, জুয়েল, রাকিব, মনিরুল মোস্তফা। সন্ধ্যে ০৭.০০ টায় পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শুকলাল দাশ। পরীক্ষায় ট্যালেন্টপুলে প্রতি ক্লাসে ০৩ জন এবং সাধারণ গ্রেডে ১০ জন করে মোট ৯১ জনকে বৃত্তি প্রদান করা হয়।