ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

বিনোদন ডেস্ক:

২০ মার্চ ২০১৮, ১১:০৩

শ্রীদেবীর কারণে ২০ বছর পর একসঙ্গে মাধুরী ও সঞ্জয়!

2081_maduri-sanjay.abnews24_131244.jpg
বলিউডের লাস্যময়ী অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত আবারও একসঙ্গে সিনে পর্দা হাজির হচ্ছেন। প্রায় ২০ বছর পর এ জুটিকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শ্রীদেবীর কারণে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, 'মম' সিনেমার পর শ্রীদেবীর অভিনয় করার কথা ছিল অভিষেক বর্মনের 'সিদ্দত' ছবিতে। কিন্তু তার আগেই চাঁদনী চলে গিয়েছেন চাঁদ তারার দেশে। তাঁর ভাল লাগা চরিত্রটি এবার করতে চলেছেন মাধুরী দীক্ষিত, বলিউডে এক সময় শ্রীদেবীর প্রবল প্রতিদ্বন্দ্বী।

শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর ইনস্টাগ্রামে তার মায়ের সঙ্গে মাধুরীর একটি ছবিও পোস্ট করে লিখেছেন, অভিষেক বর্মনের আগামী ছবি আমার মায়ের হৃদয়ের বড় কাছাকাছি ছিল… বাবা, আমি আর খুশি সন্তুষ্ট যে মাধুরীজি এই সুন্দর ছবিটি করতে চলেছেন।

প্রসঙ্গত, সিদ্দত ছবিটিতে তারকাদের ছড়াছড়ি। বলতে পারেন মাল্টি স্টারার ছবি। এতে রয়েছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা। আর মাধুরী এতে কাজ করলে প্রায় ২০ বছর পর একসঙ্গে দেখা যাবে সেই সুপারহিট সঞ্জয়-মাধুরী জুটিকে। কারণ প্রেমের গুঞ্জনের কারণে দীর্ঘ দিন দুজনে একসঙ্গে কোনও সিনেমায় অভিনয় করেননি।