ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

২০ মার্চ ২০১৮, ১৪:০৩

‌খা‌লেদা জিয়ার মু‌ক্তির দা‌বি‌তে কিশোরগঞ্জে বি‌ক্ষোভ মি‌ছিল

2091_nnbd-kisorgang.jpg
কে‌ন্দ্রি‌য় কর্মসূ‌চির অংশ হিসা‌বে বিএনপির চেয়ারপার্সন বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তির দা‌বি‌তে বি‌ক্ষোভ মি‌ছিল ক‌রে কি‌শোরগঞ্জ জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠন গু‌লো।

জেলা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম শরিফের নেতৃত্বে অনুষ্ঠিত এ
মি‌ছিলে উপ‌স্থিত ছি‌লেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম ,‌জেলা ছাত্রদ‌লের সভাপ‌তি তা‌রেকুজ্জামান পা‌র্নেল,‌জেলা সেচ্চাসেবক দ‌লের সভাপ‌তি নাজমুল আলম সহ আরও বি‌ভিন্ন নেতা কর্মী।

মি‌ছিল‌টি কি‌শোরঞ্জের ঐতিহা‌সিক রথখলা ময়দান থে‌কে বের ক‌রে অল্প  কিছু রাস্তা অতিক্রম কর‌তেই পু‌লি‌শের বাধার সম্মু‌খিন হলে সেখা‌নেই নেতা কর্মী‌রা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে নানা রকম স্লোগা‌ন দিতে থাকে, এক পর্যায়ে পুলিশ এতেও বাঁধা দিলে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সেক্রেটারি মাজহারুল ইসলাম বলেন, ক্ষমতার জোরে আওয়ামীলীগ খালেদা জিয়াকে আটকে রেখেছে। অবিলম্বে তার মুক্তি দাবি করে তিনি বলেন, সরকার যদি আইনি প্রক্রিয়ায় হস্তক্ষেপ করে মুক্তিকে ব্যাহত করে, তবে আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করা হবে। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবদল সভাপতি শরিফুল ইসলাম শরীফ, ছাত্রনেতা সাজ্জাদ, তারেকুজ্জামান পার্নেল সহ আরও অনেকে।