ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

২৩ এপ্রিল ২০১৮, ১৯:০৪

স্ত্রীর মামলায় মডেল আসিফ কারাগারে

2867_asif.jpg
স্ত্রী মিমা শাহ অরণির করা নির্যাতন মামলায় মডেল কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছেন ট্রাইব্যুনাল। ২৩ এপ্রিল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালতে তাকে হাজির করে পুলিশ।
এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেন। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য ২৫ এপ্রিল দিন ধার্য করেন।
 
২২ এপ্রিল উত্তরা থেকে স্ত্রী মিমা শাহ অরণির করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় মডেল আসিফকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ। সোমবার দুপুরে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার দায়িত্বরত কর্মকর্তা এস আই রাজিব।
এস আই রাজিব বলেন, ‘তার স্ত্রী কোর্টে নারী নির্যাতন বিষয়ক একটি মামলা করেছিলেন। কোর্ট থেকে আমাদের কাছে এ বিষয়ে ওয়ারেন্ট আসে। এরপর আমরা তাকে উত্তরা থেকে গ্রেফতার করে আজ সকালে কোর্টে উপস্থিত করেছি।’
এদিকে তার স্ত্রী অরণি বলেন, ‘গত ৩ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। কারণ স্ত্রী ও সন্তানের অধিকার সে দেয়নি। এমনকি বিভিন্ন সময় আমাকে শারীরিক নির্যাতনও করেছে আসিফ।’
উল্লেখ্য, ২০১৫ সালে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তান রয়েছে। আসিফ ইতোমধ্যে বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে নজর কেড়েছেন। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে চলেছেন তিনি। এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক আলোচনায় আসেন এই শিল্পী।