ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

২৮ এপ্রিল ২০১৮, ১৮:০৪

রুবেল অবশেষে স্ত্রীকে নিয়ে প্রকাশ্যে এলেন

2998_rubel.jpg
বছর দুয়েক আগে বিয়ে করলেও গোপনীয়তা বজায় রেখেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। প্রথমে বিয়ের কথা গোপনই রাখতে চেয়েছিলেন। বিষয়টা প্রকাশ হয়ে গেলেও, নিজের স্ত্রীকে অনেকটা আড়ালেই রেখেছিলেন। প্রকাশ্যে স্ত্রীকে নিয়ে আশা কিংবা কোন ছবি বা পরিচয় পর্যন্ত প্রকাশ করেননি। অবশেষে বিয়ের দুই বছরের মাথায় এসে স্ত্রীর সঙ্গে তার নিজের ছবি প্রকাশ করেছেন বাংলাদেশ দলের এই পেসার।

স্ত্রীর ছবি প্রকাশ করতে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুককেই বেছে নিয়েছেন রুবেল। স্ত্রী ইসরাত জাহান দোলার সঙ্গে দুটি ছবি নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে আপলোড করে রুবেল লিখেন, ‘আমার স্ত্রী।’

২০১৬ সালের মে মাসে অনেকটা গোপনেই বাগেরহাটের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল। পরে দীর্ঘদিন ধরে গোপনীয়তা বজায় রাখেন নিজের বিয়ের ব্যাপারে। বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকী সামনে রেখে নিজের স্ত্রীকে আর আড়ালে রাখলেন না এই গতিতারকা। নিজেদের সুখী দাম্পত্যজীবনের প্রমাণস্বরূপই হাস্যোজ্জ্বল ছবি ফেসবুকে আপলোড করেন রুবেল।

রুবেলের ছবি ফেসবুকে আসার সঙ্গে সঙ্গেই তুমুল আলোচনা শুরু হয় এই দুটি ছবি নিয়ে। কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যায় ছবি দুটি। রুবেলের পেজেই এই ছবিতে লাইক দিয়েছেন অন্তত ৫০ হাজার মানুষ। শেয়ার করেছেন এক হাজার জন এবং ছবিতে মন্তব্য করেছেন প্রায় সাড়ে তিন হাজার।