ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

দেলোয়ার হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি

১২ মে ২০১৮, ১৬:০৫

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা ও ছিনতাই মামলার দুই আসামি নিহত

3298_Aprad.jpg
ময়মনসিংহে পুলিশের সঙ্গে পৃথক বন্দুক যুদ্ধে একটি হত্যা মামলার আসামি ও এক ছিনতাইকারী নিহত হয়েছেন। তাঁরা হলেন- আলমগীর (২৪) ও সিরাজুল (২৩)।

শুক্রবার (১১ মে) দিনগত রাত ৪ টার দিকে এ ঘটনা ঘটে। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র জানায়, সদর উপজেলার চাঞ্চল্যকর আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি আলমগীরকে গত শুক্রবার (১১ মে) গোপালগঞ্জ জেলা থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পরে তাকে নিয়ে পলাতক আসামিদের গ্রেফতার করতে রাত ৩ টার দিকে স্থানীয় জয় বাংলা বাজার থেকে পরানগঞ্জগামী সড়কের কাছে পৌঁছলে পলাতক আসামি সিদ্দিকসহ অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ ও গুলি ছুঁড়ে।

এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে গোলাগুলির সময় আসামি আলমগীর (২৪) কৌশলে পালানোর চেষ্টার সময় গুলিবিদ্ধ হয়। এ সময় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিক, রজব ও নাজমুল আহত হন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পরে গুলিবিদ্ধ আলমগীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একই সূত্র জানায়, গত বৃহস্পতিবার (১০ মে) দিনগত রাত ২ টার দিকে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ময়মনসিংহ জিলা স্কুলের গণিতের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কীকে ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা।

এ ঘটনায় পুলিশ ছিনতাইকারী সিরাজুলসহ (২৩) ৩ জনকে গ্রেফতার করে। এ ঘটনাতেই এ ছুরিকাঘাতের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে নগরীর সানকিপাড়ার এস.এ.সরকার রোডে শুক্রবার (১১ মে) দিনগত রাত ৪ টার দিকে অভিযান চালায় কোতোয়ালী মডেল থানা পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সিরাজুল মারা যান।