ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

যশোর প্রতিনিধি:

৬ জানুয়ারি ২০১৮, ১০:০১

আ. লীগকর্মী হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

331_photo-1515213543.jpg
যশোরের ঝিকরগাছা উপজেলায় এক ব্যক্তি কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় নিজেদের দুই সদস্য আহত হওয়ার তথ্যও দিয়েছে পুলিশের এই এলিট বাহিনী।

নিহত বাবু ওরফে ‘পালসার বাবু’ আওয়ামী লীগকর্মী আব্বাস আলী হত্যা মামলার এক নম্বর আসামি বলে আজ শনিবার সকালে জানিয়েছেন ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মো. মাসুদ করিম।

গত মঙ্গলবার দুপুরে ঝিকরগাছার চন্দ্রপুর গ্রামে সন্ত্রাসীদের বোমা হামলায় আওয়ামী লীগকর্মী আব্বাস আলী (৪৫) নিহত হন। তাঁর এক ভাই আবদুস সালাম স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। আরেক ভাই কামাল হোসেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়া দাবি করেন, ঝিকরগাছার রিফিউজিপাড়ায় অস্ত্র বেচা-কেনা হচ্ছে এমন খবর পেয়ে আজ শনিবার ভোর ৪টার দিকে র‍্যাবের একটি দল সেখানে যায়। এ সময় সন্ত্রাসীরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন।

সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি গুলি, ম্যাগাজিন ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেন র‍্যাব কমান্ডার। তিনি আরো জানান, আহত দুই র‍্যাব সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাঁদের নাম জানানো হয়নি।

পরে র‍্যাব ঝিকরগাছা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ঝিকরগাছা থানার ওসি আরো জানান, নিহত বাবুর বিরুদ্ধে থানায় আরো বেশ কয়েকটি মামলা রয়েছে।