ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

১৫ মে ২০১৮, ১২:০৫

মালয়েশিয়ায় ফেরদৌস-অপুর অন্য রকম আড্ডা

3380_12.jpg
সংগৃহীত ছবি
বিশ্ব মা দিবসে কুয়ালালামপুরে অন্য রকম এক আড্ডায় মিলিত হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস এবং জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের জন্য বিভিন্ন সেবা ও সুবিধা নিয়ে সম্প্রতি চালু হওয়া ফেলডা মোবাইলের ব্যান্ড এম্বাসেডর হয়ে তারা সেখানে উপস্থিত হন। ফেলডার নতুন প্যাকেজ ফেলমোর মোড়ক উন্মোচন, নতুন প্যাকেজ সংগ্রহকারী গ্রাহক ও ডিলারদের সম্মানে আয়োজিত এই সাংস্কৃতিক সন্ধ্যাটি জমজমাট আড্ডায় পরিনত করেন এ দুই তারকা। এসময় ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন ফেরদৌস ও অপু।

রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুর ক্র্যাফট কালচারাল কমপ্লেক্সে জিসান ও লিজার সাবলীল উপস্থাপনায় আড্ডার ফাঁকে ফাকে চলে স্থানীয় শিল্পীদের নাচ ও গান। অনুষ্ঠানে ফেলডা মোবাইলের সিইও এম. সাব্বির চৌধুরী তাদের প্যাকেজগুলির সুবিধা তুলে ধরেন।

আড্ডার এক ফাঁকে চিত্রনায়িকা অপু দর্শকদের উদ্দেশ্যে বলেন, আজ মা দিবস সত্ত্বেও আমি একজন মা হয়েও আমার জয়কে রেখে শুধুমাত্র আপনাদের ভালোবাসার টানে ফেলডার ডাকে ছুটে এসেছি মালয়েশিয়ায়। আমি এবং ফেরদৌস ভাই সবসময় ভালো কিছুর পক্ষে। তাই আমরা প্রথমে এই কোম্পানীটি সম্পর্কে বিস্তারিত জানতে চেষ্টা করি, এবং যখনি দেখলাম তাদের উদ্যোগগুলি ভালো, বিশেষ করে আমার প্রিয় প্রবাসী ভাইয়েরা এটা ব্যবহার করে বিশেষ কিছু সুযোগ সুবিধা পাবেন।তখনি আমরা এ কোম্পানীর ব্রান্ড এম্বাসেডর হতে আগ্রহ প্রকাশ করি।

এদিকে জরুরি কাজ থাকায় ঐ দিন রাতেই ফেরদৌস দেশে চলে গেলেও কোম্পানীর বিভিন্ন আউটলেটে প্রচারের জন্য আরো দুই দিন মালয়েশিয়ায় অবস্থান করবেন অপু।
অনুষ্ঠানে কোম্পানীর ভিসা কার্ড ডিভিশনের সিইও মাই লিং, কো-অডিনেটর রাম কুমার, ফেইল্ড ম্যানেজার (কাস্টমার সার্ভিস) মোহাম্মদ শফিকুর রহমান জয়, সহকারী মার্কেটিং ম্যানেজার এস এইচ রবিন, ইনসেন্টিভ রেমিট এর এমডি মানিনদার বালার, মালয়েশিয়া এমসিসিএফ চেয়ারম্যান মি. হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।