ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

আবু কাওছার আহমেদ, টাঙ্গাইল থেকে

২১ মে ২০১৮, ১৫:০৫

টাঙ্গাইলে 'কথিত বন্দুক যুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

3558_nn.jpg
টাঙ্গাইলে র‌্যাবের 'কথিত বন্দুক যুদ্ধে' মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ খান নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে জানান র‌্যাব টাঙ্গাইল।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে জেলার ঘাটাইল উপজেলার দেওলাবাড়ীতে ৫/৬ জন কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে টাঙ্গাইল র‌্যাব এর একটি দল সেখানে যায়। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী দলের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি বর্ষণ শুরু করে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়। এরই এক পর্যায় অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা পিছু হটে এবং পালিয়ে যায়। পরে সেখানে একজন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত মাদক ব্যবসায়ী ঘাটাইল থানার পূর্ব পাকুটিয়া গ্রামের মৃত আব্দুর রহমান খানের ছেলে আবুল কালাম আজাদ খান। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তারা হলো র‌্যাব সদস্য এএসআই (এবি) মোঃ ছামিদুল ইসলাম ও ল্যাঃ নায়েক মোঃ আনিছুর রহমান । তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এদিকে ঘটনাস্থল থেকে র‌্যাব ০১ টি বিদেশী পিস্তল, ০৩ রাউন্ড তাজা গুলি, ০১ টি ম্যাগজিন, দেড় হাজার পিচ ইয়াবা ও একশত ফেন্সিডিল উদ্ধার করেছে। নিহতের লাশ টাঙ্গাইল মর্গে প্রেরণ করা হয়েছে।