ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

আবু কাওছার আহমেদ, টাঙ্গাইল থেকে

২২ মে ২০১৮, ১৬:০৫

টাঙ্গাইলে মাদক বিরোধী অভিযানে ৮ ব্যবসায়ী গ্রেফতার

3601_Tangail.jpg
টাঙ্গাইলে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, হেরোইন, চোলাই মদ ও গাজা উদ্ধার করা হয়। পরে মঙ্গলবার দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

টাঙ্গাইলের সখীপুরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোÑ উপজেলার নাগেরচালা গ্রামের সুবল (২৩) ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গাইনচালা গ্রামের শামাল মিয়া (২৪) এবং একই এলাকার সেলিম মিয়া (৩০)। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়।

সখীপুর থানার ওসি এসএম তুহীন আলী বলেন, গ্রেফতারকৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে । এছাড়া তাদের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

টাঙ্গাইলের কালিহাতীতে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে কালিহাতী থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাকিল আহম্মেদ খান (৩২) উপজেলার দক্ষিন বেতডোবা গ্রামের তাছির আহম্মেদ খানের ছেলে। এসময় তা কাছ থেকে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে আজ মঙ্গলবার তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।
কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে মির্জাপুৃরে ইয়াবা ও হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা এবং ১০ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়।