ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

প্রতিনিধি

২৪ মে ২০১৮, ১৯:০৫

জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে ৩ শ্রমিকের মৃত্যু

3674_jjjj.jpg
জামালপুরের ইসলামপুরে পল্লী বিদ্যুতের লাইন সম্প্রসারনের সময় বিদ্যুতের তারে জড়িয়ে তিন নির্মাণ শ্রমিক নিহত ও পাঁচ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে পৌর এলাকার উত্তর দরিয়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাইবান্দা জেলার সাঘাটা থানার হলদিয়া ইউনিয়নের আবু তাহের (৩০), ওবায়দুর (২৮) এবং জামালপুর সদর উপজেলার হাসান (৩০)।

আহতরা হলেন, গাইবান্দা জেলার সাঘাটা থানার হলদিয়া ইউনিয়নের হেলাল (২৮), জুয়েল (২৫), শফিকুল (৩০),ও কচুয়া ইউনিয়নের রুবেল (২৮) এবং ময়মনসিংহের গফরগাও উপজেলা মিঠুন (২৮)। আহতদের মধ্যে হেলাল, জুয়েল, শফিকুল ও মিঠুকে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত শ্রমিক রুবেল জানান, পৌর এলাকার উত্তর দরিয়াবাদ গ্রামে ঠিকাদার বাইজিদের তত্ত্বাবধানে আটজন নির্মাণ শ্রমিক পল্লী বিদ্যুতের লাইন সম্প্রসারণের জন্য খুটি স্থাপনের কাজ করছিল। এ সময় একটি খুটি পাশের বিদ্যুতের এসটি লাইনের উপর পড়ে গেলে তার ছিড়ে ধান ক্ষেতের পানিতে পড়ে যায়। এ সময় বিদ্যুত পিষ্ট হয়ে তিনজন নিহত ও পাঁচজন আহত হয়।

এ ব্যাপারে পল্লী বিদ্যুতের প্রকল্প বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখ আহাম্মেদের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

পল্লী বিদ্যুত ইসলামপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ভজন পল বর্মন জানান, তাদের অবগত না করে ঠিকাদার কাজ করেছে। যে কারণে এ দূর্ঘটনা ঘটেছে।