ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

এনএনবিডি ডেস্ক

৬ জুন ২০১৮, ১১:০৬

পরিবর্তনের ডাক বাংলাদেশি কংগ্রেসপ্রার্থী মিজানের

4053_1.jpg
কংগ্রেসে ডেমক্র্যাটিক পার্টির মনোনয়নের দৌড়ে অবতীর্ণ হয়েছেন বাংলাদেশি-আমেরিকান মিজান চৌধুরী। তার সমর্থনে ওয়াশিংটন ডিসিতে ৩ জুন এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত বিভিন্ন কম্যুনিটির মানুষ তাকে সাধুবাদ জানান।

মিজান চৌধুরী বলেন, উন্নত জীবনের মধ্যে বসবাস করছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন এলাকার মানুষ। তবে আমি এমন এক জনপদের (ডিস্ট্রিক্ট ফাইভ) কথা আজ আপনাদের শুনাতে এসেছি; যাদের বাসস্থান সমস্যা প্রকট, দ্বিগুণ বেকারত্ব, স্বাস্থ্য সেবাসহ আরও অনেক সমস্যায় তারা জর্জরিত। এখন তাদের অধিকার প্রয়োজন মেটানোর। কংগ্রেসম্যান হিসেবে এখানে ২০ বছর ধরে একজনই অবস্থান করছেন। যিনি তাদের দায়িত্ব নিতে পারছেন না। সে জন্য আর অপেক্ষা নয়। এখন প্রয়োজন একটি নতুন নেতৃত্বের, সময় এসেছে পরিবর্তনের।

মিজান চৌধুরী ফ্রেন্ডস এন্ড সাপোর্টার্স গ্রুপ কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে ড. বদরুল হুদা খান, মাজহারুল হক, পিপলএনটেকের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আবু হানিপ এবং প্রেসিডেন্ট ফারহানা হানিপ, কম্যুনিটি লিডার মো. আলমগীরসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের আয়োজক ছিলেন রিদওয়ান চৌধুরী, কম্যুনিটি এ্যাক্টিভিস্ট পিয়াস গমেজ, মাশহাদুল আলম রুপম এবং শেখ গালিব রহমান।

উল্লেখ্য, কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট ফাইভ এ আগামী জুন ২৬ দলীয় প্রার্থী বাছাইয়ের নির্বাচন অনুষ্ঠিত হবে। মিজান লড়বেন বর্তমান কংগ্রেসম্যান গ্রেগরী মিক্সের বিপক্ষে।