ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

স্পোর্টস ডেস্ক

১৩ জানুয়ারি ২০১৮, ১৪:০১

ত্রিদেশীয় সিরিজ খেলতে শ্রীলঙ্কা দল ঢাকায়

470_photo-1515831640.jpg
একটি ত্রিদেশীয় এবং বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আজ শনিবার দুপুর ১২টার দিকে ঢাকায় পৌঁছেছে দলটি। এর আগে গতকাল শুক্রবার চার ভাগে বিভক্ত হয়ে জিম্বাবুয়ে দল ঢাকায় আসে।

চন্ডিকা হাথুরুসিংহের অধীনে এই প্রথম কোনো সিরিজ খেলবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আগামী ১৯ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ খেলবে শ্রীলঙ্কা।

ত্রিদেশীয় সিরিজ শেষে বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। ৩১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৮ থেকে ১২ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলায় হবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

১৫ ফেব্রুয়ারি ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টি-টোয়েন্টি। ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেটে।

ত্রিদেশীয় সিরিজের শ্রীলঙ্কা দল : অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুসল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকওয়ালা, সুরাঙ্গা লাকমল, নুয়ান প্রদীপ, দুশমান্থ চামিরা, শিহান মদুশঙ্কা, আকিলা দনাঞ্জয়া, লাকশান সান্দাকান, ভানিন্দু হাসারাঙ্গা।