ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

প্রেস বিজ্ঞপ্তি

১৪ জানুয়ারি ২০১৮, ১৮:০১

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে যথার্থ পদক্ষেপ নিতে সরকার ব্যর্থ : ড. হেলাল উদ্দিন

483_Photo- (1).JPG
শীত বস্ত্র বিতরন করছেন ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের ভারপ্রাপ্ত আমীর ড. হেলাল
বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের আমীর (ভারপ্রাপ্ত) ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য এডভোকেট ড. হেলাল উদ্দিন বলেছেন, বাংলাদেশে এবারের শীতে কুয়াশার প্রকোপ অত্যধিক পড়েছে ফলে কনকনে শীতের আবহাওয়ায় জনমানুষের দুর্ভোগও বেড়েছে। তীব্র শীতে স্থবির হয়ে পড়েছে চতুর্দিক। বৃদ্ধ নারী পুরুষ শিশু সহ অসহায় মানুষ এই শীতে খুবই নাজুক পরিবেশে দিনাতিপাত করছে। শীতের পোশাক না থাকায় পাতলা এক টুকরো কাপড়ে কাঁপতে হচ্ছে দেশের অসহায় দরিদ্র মানুষ গুলোকে। শীত অসহায় মানুষের জন্য কত দুর্ভোগ নিয়ে আসে তা সুবিধাবঞ্চিতদের দিকে তাঁকালেই বুঝতে পারা যায়। বাংলাদেশে প্রতি বছর শীতে মৃত্যুবরণ করে অনেক মানুষ। অথচ বর্তমান ক্ষমতাসীন সরকার শীতার্ত মানুষের কষ্ট লাঘবের জন্য যথার্থ উদ্যোগ গ্রহণ করতে ব্যর্থ হয়েছে।
তিনি শনিবার সন্ধ্যা রাতে ঢাকা মহানগরী দক্ষিণের চকবাজার থানার উদ্যোগে স্থানীয় জনগণের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চকবাজার থানা আমীর ও মহানগরী দক্ষিণের শুরা সদস্য মোঃ আলামীনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন চকবাজার থানা শুরা সদস্য আনিছুর রহমান, লুৎফর রহমান, রেহান উদ্দিন, জহির উদ্দিন, এড. হুমায়ুন কবির প্রমূখ স্থানীয় নেতৃবৃন্দ।
ড. হেলাল উদ্দিন বলেন, শীতের পোষাকের দাম বেশি হওয়ায় এবং অসহায় দরিদ্র লোকজনের সামর্থ্য না থাকায় তাদেরকে শীতবস্ত্র ছাড়াই জীবনযাপন করতে হচ্ছে। তিনি জামায়াতের সকল নেতা-কর্মী, সমাজের বিত্তবান শ্রেণী ও দেশবাসীকে অসহায় ও শীতার্ত মানুষের দুর্দশা লাঘব করতে একযোগে ঝাঁপিয়ে পড়ার উদাত্ত আহবান জানান। এছাড়াও তিনি আশা প্রকাশ করেন, ক্ষমতাসীন সরকারের শুভ বুদ্ধির দ্বার খুলবে এবং শীতার্ত ও অসহায় দরিদ্র মানুষের কষ্ট নিবারণে যথার্থ প্রদক্ষেপ গ্রহণ করবে।
খবর বিজ্ঞপ্তি