ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

মাসুম, চট্টগ্রাম প্রতিনিধি:

১৪ জানুয়ারি ২০১৮, ১৯:০১

মহসিন কলেজ ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত: ২

491_BSL-BG20180114151245.jpg
আহত ছাত্রলীগ নেতা
চট্টগ্রাম সরকারি হাজি মুহাম্মদ মহসিন কলেজে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। তারা হলেন-রাশেদুল ইসলাম, আবির হোসেন। গুরুতর আহতবস্থায় নামে দুই ছাত্রলীগ কর্মীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রবিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে।

আহত দুই ছাত্রলীগ কর্মী নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণি সমর্থিত। হামলাকারীরা চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজের বহিরাগত ও চকবাজার যুবলীগ নেতা টিনু সমর্থক বলে ছাত্রলীগ নেতারা জানায়।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক শীলাব্রত দাশ জানান, মহসিন কলেজের সামনে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে প্রতিপক্ষের লোকেরা রাশেদ ও আবিরকে ছুরিকাঘাত করে। তাদেরকে ক্যাজুয়াল্টি বিভাগে ভর্তি করা হয়েছে।

মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন জানান, দুপুরে একাদশ ১ম বর্ষের ছাত্র রাশেদুল ইসলাম, আবির হোসেন দেব পাহাড় এলাকায় দোকানে নাস্তা করতে গেলে টিনু গ্রুপের মহসিন কলেজের ছাত্র অভিক ঈশান ও বহিরাগত কাপাসগোলা লাকি ফার্মেসী এলাকার শাহাদাৎ হোসেন রিফাত, জসিম উদ্দিন সুমন

১নং জয়নগর এলাকার পিয়াল দাশের নেতৃত্বে দুই ছাত্রলীগ কর্মী থেকে মোবাইল ফোন ব্যাগ কেড়ে নিয়ে তাদের উপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি ইউসুফ উদ্দিন খোকা নামে এক ছাত্রলীগ কর্মীকে শিবির আখ্যা দিয়ে রণি গ্রুপের ছেলেরা পুলিশে সোপর্দ করলেও টিনুর গ্রুপের তদবীরে রাতে পুলিশ তাকে ছেড়ে দেয়। এ নিয়ে দুগ্রুপের বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।