ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

এনামুল আনাম, কিশোরগঞ্জ

২৪ জুলাই ২০১৮, ১৫:০৭

অর্থের অভা‌বে চি‌কিৎসা মিল‌ছে না সেচ্ছা‌সেবীর!

5513_11.jpg
সবার আর্থিক সহযোগিতায় বেঁচে যে‌তে পারে একটি অসহায় দরিদ্র সেচ্ছা‌সেবীর জীবন। আমি এক জন কথা কলির কথা বলছি, মেয়েটি ছোট বেলা তার মা বাবাকে হারায়। একটি পরিবার তার লালনপালন করে বড় করে। যে মেয়েটি ময়মনসিংহের বি‌ভিন্ন সেচ্ছাসেবী সংগঠনে সেচ্ছাসেবী হিসাবে কাজ করতো। যে মেয়েটি অন্যকে বাঁচাতে ‌বিভিন্ন সময় নিজে রক্ত দিতো, রক্ত ম্যানেজ করার জন্য পাগল হয়ে যেত, যে মেয়েটি সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করতো, আজ সে শুয়ে আছে হাসপাতালের বিছানায়।

ডাক্তার বলেছে তার হার্টে ব্লক ধরা পরেছে, হার্টে রিং বসাতে হবে। উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল থেকে ঢাকা হার্ট ফাউন্ডেশনে রেফার করা হয়েছে। তাঁর চিকিৎসা চালাতে কমপক্ষে ৫,০০০০০ (পাঁচ লক্ষ) টাকার প্রয়োজন।

মেয়েটির বাবা একজন ক্যান্সার রোগী, মা’ই সংসার চালাচ্ছেন। এমতাবস্থায় তার চিকিৎসার খরচ বহন করা তাঁর পরিবারের একার পক্ষে সম্ভব হচ্ছেনা। যে মে‌য়ে‌টি অন্যের জীবন বাঁচা‌তে ছু‌টে যেতো, তার জীবন বাঁচা‌তে এখন অন্যের সহযোগিতা প্রয়োজন। আপনা‌দের সহ‌যো‌গিতার হাত প্রসা‌রিত কর‌লে হয়‌তো বাঁচা‌নো সম্ভব এই স্বেচ্ছাসেবীকে।

আপনা‌দের সহ‌যো‌গিতা পৌঁছা‌তে পা‌রেন ’মানব সেবায় বাংলা‌দেশ’ নামক সেচ্ছা‌সেবী সংগঠনের কি‌শোরগ‌ঞ্জের মুখপাত্র মুরাদ আহ‌ম্মেদ ও এর অন্যতম সদস্য র‌ফিক আহ‌ম্মেদ রু‌বেল এর মাধ্যমে, যোগা‌যোগঃ (01916359343)। অথবা আপনারা চাইলে সরাসরি তাঁর বর্তমান পালক মাতা যোগাযোগ:-01718733903 ।