ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

শেখ ফরিদ, দেবীগঞ্জ,পঞ্চগড়

২৬ জুলাই ২০১৮, ১৬:০৭

দেবীগঞ্জে পুকুর থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

5576_19.jpg
প্রতিকী ছবি
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনয়নের হেদায়েতপুর গ্রামের দূরবর্তী একটি পুকুর থেকে এক স্কুল ছাত্রীর মৃতদেহ বৃহষ্পতিবার সকালে এলাকাবাসীর সংবাদের প্রেক্ষীতে পুলিশ উদ্ধার করেছে। মৃতের নাম কবিতা (১৪), পিতা রাজেন্দ্র নাথ , গ্রাম পামুলী হেদায়েতপুর। সে পামুলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ।

পামুলী ইউপি চেয়ারম্যান ফজলে হায়দার বাদশা বলেন, কবিতা গতকাল বুধবার রাত থেকে নিখোঁজ ছিল, যা তার পরিবার জানিয়েছে। পরদিন সকালে পুকুরে লাশ ভাসছে প্রতিবেশিদের এমন খবর শুনে আমি পুকুরস্থলে গিয়ে কবিতাকে গলায় ওড়না পেচানো অবস্থায় দেখতে পাই এবং মুখে রক্ত দেখা গেছে।

চেয়ারম্যান ফজলে হোসেন বাদশার সন্দেহ যে, কবিতাকে ধর্ষনের পর শ্বাসরুদ্ধ করে মেরে পুকুরে ফেলে দেয়া হয়েছে । মৃতের পরিবারও একই রকম সন্দেহর কথা প্রকাশ করেছেন।

লাশ উদ্ধার করে থানায় নেবার পর দেবীগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর আনোয়ার জানান, লাশের নাকের কাছে রক্ত ও মুখে ফেনা ছিল, ওরনা শরীরে ছিল। লাশের এ পর্যন্ত সুরতহাল রির্পোট শেষ করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে এ রির্পোট লেখা পর্যন্ত কেউ মামলা দায়ের করেননি। তবে ভিকটিমের পরিবার যেভাবে চাইবে মামলা সেভাবে করা হবে মর্মে সাব-ইন্সপেক্টর জানান। থানায় ইউডি মামলা হয়েছে।