ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

আবু কাওছার আহমেদ, টাঙ্গাইল থেকে

৭ আগস্ট ২০১৮, ১৮:০৮

অশ্লীল কমেডি ফিল্ম তৈরি, সাংবাদিককে প্রাণনাশের হুমকি!

5883_2222.jpg
টাঙ্গাইলে কমেডি ফিল্ম তারকাদের নিয়ে অশ্লীল ভাষা ও দৃশ্য ধারণ করে ভিডিও চিত্র প্রচার ও প্রকাশের সংবাদ করতে চাওয়ায় কলকাতা টিভি ও সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের টাঙ্গাইল প্রতিনিধি সাংবাদিক নওশাদ রানা সানভীকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। সোমবার রাতে এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

সাংবাদিক সানভী জানান, কমেডি শর্ট ফিল্মের নামে একটি চক্র দীর্ঘদিন যাবৎ অশ্লিল ভিডিও নির্মান করে ইউটিউভ চ্যানেলের মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে। ভিডিওতে অশ্লিল ভাষাও ব্যবহার চরমে উঠেছে। সেই সাথে টাঙ্গাইলের সাংস্কৃতিক ঐতিহ্য হুমকির মধ্যে পড়েছে। এ বিষয়ে একটি প্রতিবেদন করার জন্য সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করা হলে তারা সংবাদটি না করার জন্য প্রস্তাব দেয়। কিন্তু সেটি না গ্রহন করায় পরবর্তীতে আমাকে প্রাণনাশের হুমকি প্রদান করে। এসময় নির্মাতা মোতালেব আরো অশ্লিল ভিডিও তৈরি করে বাজারজাত করবেন বলেও জানান।

তিনি আরো জানান, বিষয়টি আমি আমাদের স্থানীয় সাংবাদিকদের সর্বোচ্চ সংগঠন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়কে অবগত করি। পরবর্তীতে নিজের নিরাপত্তার জন্য টাঙ্গাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। পরবর্তী ব্যবস্থা পুলিশ প্রশাসন গ্রহন করবেন বলে আমি আশাবাদী।

অশ্লিল ভিডিও তৈরি ও ইউটিউভে প্রচার বন্ধে তিনি জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।