ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

ফেনী প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৮, ১৬:০৮

যেভাবে যুবলীগের নেতা চট্টগ্রামে হোটেলে প্রেমিকার হাতে খুন

6185_popi.jpg
ফেনী নদীর দু-পারের বাসিন্দা শুভ ও পপি। দূরসম্পর্কীয় আত্মীয়ের সূত্রে প্রেমের সম্পর্ক গড়িয়ে চার বছর আগে গোপনে বিয়ে করেছিল তারা। মেয়ের পক্ষের তুলনায় শুভদের আর্থিক অবস্থার কমতির অভিযোগে পরিবারের চাপে পপির পক্ষ থেকে তাদের বিচ্ছেদ করা হয়। বিবাহ বিচ্ছেদ হলেও দুইজনের মধ্যে পরবর্তীতে আবারো সম্পর্ক গড়ায় বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

এক সময় বিত্তশালী বাবার মেয়ে রোকসানা আক্তার পপি (২৭) ডাক্তারী পড়ার জন্য চীন চলে যায়। মাসখানেক আগে প্রেমিকা পপি তার পুরাতন প্রেমিক ফেনীর ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মাইনুদ্দিন শাহরিয়ার শুভর (৩০) কাছে তার অতীত ভুলের জন্য ক্ষমা চেয়ে বাংলাদেশে আসার জন্য দুই লাখ টাকা চেয়ে নিয়েছিল বলে তার স্বজনরা জানিয়েছেন।



এরই মধ্যে চট্টগ্রামের মিরসরাইয়েরই আরেক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন পপি। এই নিয়ে দুজনের মধ্যে বিরোধ শুরু হয়। গত ৩-৪ দিন আগে পপির নতুন প্রেমিককে একটি কোচিং সেন্টারে খুঁজতে শুভ গিয়েছিল বলেও লোকমুখে শোনা গেছে।

পপি চীন থেকে বৃহস্পতিবার দেশে এলে বিমানবন্দর থেকে তাকে রিসিভ করে চট্টগ্রামে নিয়ে যায় শুভ। বৃহস্পতিবার গভীর রাতে চট্টগ্রামের খুলশী থানার ফয়’স লেকস্থ লেকভিউ আবাসিক হোটেল থেকে শুভর গলাকাটা মাথা বিচ্ছিন্ন অবস্থায় লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে খুলশী থানা পুলিশ।

লাশ উদ্ধারের পর পরই নিহতের স্বজনরা আইন শৃঙ্খলাবাহিনীকে বিষয়টি জানালে তারা পপি দেশ ছেড়ে চীনে পালিয়ে যাওয়া ঠেকাতে বিমানবন্দরসহ সর্বত্র নজরধারি বাড়িয়ে দেয়। আজ শুক্রবার সকালে চট্টগ্রামের ২নম্বর গেইটের আলফালাগলি এলাকা থেকে পপিকে আটক করে ডিবি পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পপি তার প্রেমিক শুভকে একা খুন করার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন মামলার বাদী নিহত শুভর বড় ভাই জাফর উদ্দিন।

ডাক্তারী পড়–য়া রোকসানা আক্তার পপি জোরাগঞ্জ থানার বারইয়ারহাট মেহেদী নগর গ্রামের আবু আহম্মদের মেয়ে। এবং নিহত শাহরিয়ার শুভ ছাগলনাইয়া উপজেলার ৯নং শুভপুর ইউনিয়নের বালিচর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় ইউনিয়ন যুবলীগের সহসভাপতি।

খুলশী থানার ওসি শেখ মো: নাসির উদ্দিন হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।