ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

বিনোদন ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৯

‘শাকিব অন্য দেশপ্রেমী, ওর সাথে কাজ করবো না’

6680_নিপুন.jpg
২০০৬ সালে 'পিতার আসন' ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নিপুণের। ঢালিউড অভিনেতা শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয়ও করেছেন এ অভিনেত্রী। এর মধ্যে কয়েকটি ছবি ব্যবসায়িক সাফল্যও পেয়েছে। তবে সম্প্রতি নিপুণ জানিয়েছেন, শাকিব অন্য দেশপ্রেমী, তার সাথে আর কাজ করবেন না তিনি।

বর্তমানে ব্যবসা ও অন্যান্য কারণে অভিনয় থেকে দূরে আছেন নিপুণ। সম্প্রতি 'এবং পূর্ণিমা' নামের একটি টিভি অনুষ্ঠানে তাকে জিজ্ঞেস করা হয়, 'শাকিব খানের সঙ্গে এখন যদি কাজের প্রস্তাব আসে করবেন?' উত্তরে নিপুণ বলেন, 'না। মনে হয় না ওর (শাকিব খান) সাথে আর কাজ করব। কারণ ও খুবই অন্য দেশপ্রেমী। আমি অন্য দেশ থেকে বাংলাদেশে চলে এসেছি। আমি আমার দেশের টাকা অন্য দেশে দিব না। ওর সাথে ছবি করতে গেলে দেখা যাবে পরিচালক-প্রযোজক অন্য দেশ থেকে এসেছে।

জীবনের সবচেয়ে ভুল সিদ্ধান্ত কী জানতে চাইলে নিপুণ বলেন, '২০০১ সালে আমেরিকায় যাওয়া।' তবে সেটি কেন ভুল সিদ্ধান্ত ছিল তা জানাতে চাননি নিপুণ।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নিপুণ বলেন, তিনি দেশে এমন একটি প্রতিষ্ঠান গড়তে চান যেখানে অভিনয়-নাচ শেখানো হবে। যাতে নাটক কিংবা সিনেমায় অভিনয়ের আগে আগ্রহীরা সঠিক প্রস্তুতি নিতে পারেন।