ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

এনএনবিডি ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৯

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

6849_5.jpg
সিরাজুল ইসলাম (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে।
নিহত সিরাজ উদ্দিন উপজেলার জোয়াড়ী ইউনিয়নের বালিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কাটাশকোল গ্রামে এই ঘটনা ঘটে। তার নামে বিভিন্ন থানায় মাদকের চারটিসহ মোট পাঁচটি মামলা রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় র‌্যাবের দুজন সদস্যও আহত হয়েছেন বলে র‌্যাব সূত্র দাবি করেছে।

এ সময় ঘটনাস্থল থেকে ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড পিস্তলের তাজা গুলি, পিস্তলের গুলির একটি খালি খোসা, একটি পিস্তলের ম্যাগাজিন, নগদ তিন হাজার দুইশত পাঁচ টাকা, একটি চার্জার টর্চ লাইট, ছয়টি পুরাতন স্যান্ডেল, একটি মোবাইল ফোন ও দুইটি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৫ সিপিসি ২ এর ক্যাম্প কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন এলাকা টহল শেষে টহল টিম নাটোর ফিরছিলো। এ সময় পথে উপজেলার কাটাশকোল গ্রামের একটি নির্জন স্থানে কয়েকজন মানুষকে দেখতে পেলে র‌্যাবের টহল টিম গাড়ি ঘুরিয়ে ওই লোকজনদের দিকে এগুতে থাকে।

এ সময় তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা র‌্যাবকে লক্ষ করে গুলি ছুঁড়তে শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি শুরু করলে একজন গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বড়াইগ্রাম থানা পুলিশ লাশটি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলামের বলে সনাক্ত করেন।