ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি, ঢাকা:

২৫ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০৯

আবারো ৪ দিনের রিমান্ডে হাবিব-উন-নবী খান সোহেল

7125_sohel.jpg
বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবীব-উন-নবী খান সোহেলকে ভাংচুর, দাঙ্গা-হাঙ্গামা, পুলিশের কাজে বাধা ও হত্যা প্রচেষ্টা মামলায জামিন আবেদন নাকচ করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর।

মামলার তদন্তকারী কর্মকর্তা সোহেল কে শাহবাগ থানার মামলার ৫ দিনের রিমান্ড শেষে রমনা থানার মামলা নতুনভাবে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামী পক্ষে মোঃ সানাউল্লাহ মিয়া সুচিকিৎসা দেওয়ার আবেদন ও রিমান্ড আবেদন বাতিল করে জামিন দেওয়ার জন্য আবেদন করেন। আদালত শুনানী শেষে জামিন আবেদন নাকচ করে ২ দিন জেল কর্তৃপক্ষকে তার সুচিকিৎসা ও চিকিৎসা শেষে ৫ কার্য দিবসের মধ্যে তদন্তকারী কর্মকর্তাকে ৪ দিনের রিমান্ড নেওয়ার জন্য নির্দেশ দেন। আসামী পক্ষ থেকে বলা হয় ইতোপূর্বে সোহেলকে শাহবাগ থানার মামলায় ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে সে খুবই অসুস্থ্য আগে তার সুচিকিৎসা হোক তারপরে রিমান্ড শুনানী হওয়া প্রয়োজন। আদালত শুনানী শেষে উপরোক্ত মর্মে আদেশ দেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ১৯ সেপ্টেম্বর মামলার তদন্তকারী ডিবির এস.আই আব্দুর রহিম তাকে ঢাকার মহানগর হাকিম এ.এইচ তোয়াহা আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায়। আসামী পক্ষে রিমান্ড বাতিল করে জামিন চায়। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে জামিন আবেদন নাকচ করে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। অতঃপর গতকাল রমনা থানার মামলায় সোহেল কে নতুনভাবে ১০ দিনের চাইলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।