ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক:

১২ অক্টোবর ২০১৮, ২২:১০

'মাতাল হলেই তার ভেতরের পশুটা জেগে উঠে'

7659_india.jpg
২০০৮ সালে নানা পাটেকরের যৌন হয়রানি নিয়ে তনুশ্রী দত্ত মুখ খোলার পর ঝড় শুরু হয়েছে বলিউডে। যৌন নিপীড়নের অভিযোগ উঠায় নির্মাতাদের বিরুদ্ধে কাজ করতে অসম্মতি প্রকাশ করেছেন আমির খান, হৃত্বিক রোশনের মতো তারকারা। তনুশ্রীর পর এখন অনেকেই সাহস করে মুখ খুলেছেন। এ নিয়ে কথা বলেছেন ঐশ্বরিয়ার রাই বচ্চন, কাজল, অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো বড় তারকারাও।

ধর্ষণের অভিযোগ উঠা জনপ্রিয় অভিনেতা অলোক নাথকে নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী হিমানি শিবপুরি। হাম আপকে হ্যায় কৌন, হাম সাথ সাথ হ্যায়, পরদেশ, কাভি খুশি কাভি গাম এর মতো জনপ্রিয় ছবিসহ বেশ কিছু সিরিয়ালে অলোক নাথের সঙ্গে কাজ করেছেন হিমানি।

প্রযোজক বিনতা নন্দা অভিযোগ করেছেন, নব্বইয়ের দশকে অলোক তাকে ধর্ষণ করেছেন। শুধু বিনতাই নন, অলোকের বিরুদ্ধে অভিযোগ আনা নারীর তালিকা বেশ লম্বা।

এ বিষয়ে পিটিআইকে হিমানি বলেছেন, দিনে শ্যুটিংয়ের সময় অলোক নাথ খুব শ্রদ্ধাভাজন একজন মানুষ। কিন্তু মাতাল হওয়ার পর তার ভেতরের পশুটা জেগে উঠে, তাকে নিয়ন্ত্রণ করা যায় না। সে অসভ্যের মতো আচরণ করে এবং মানুষকে হয়রানি করে। কেউ তার বিরুদ্ধে এতদিন কিছু বলেনি। বিনতাও এতদিন পর এসব জানালো। কিন্তু সবাই এসব জানতো। এটা ওপেন সিক্রেট।

নিজের যৌন হয়রানির শিকার হয়েছেন কী না জানতে চাইলে হিমানি বলেন, ‘একসময় আমি আমার গল্পগুলোও বলবো। অনেক জনপ্রিয় ও খ্যাতনামা ব্যক্তি আমার সঙ্গে অশালীন আচরণ করেছে, সুবিধা নেয়ার চেষ্টা করেছে। তারা আমার কাছেরই লোক। নাম নিলে একজনের নেয়া যাবে না। বেশ কয়েকটা নাম বলতে হবে। ক্যারিয়ার শুরুর দিকে এসব ঘটেছিল আমার সাথে।’