ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

১৭ অক্টোবর ২০১৮, ১৭:১০

গণতন্ত্রকে পুন:উদ্ধার করার জন্যই জাতীয় ঐক্যফ্রন্ট: মির্জা ফখরুল

7852_vvvv.jpg
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে দেশে গণতন্ত্রকে পুন:উদ্ধার করার জন্য এবং দেশের মানুষের অধিকারগুলোকে ফিরিয়ে আনার জন্য। এই ঐক্যফ্রন্টের মাধ্যমে বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।  

বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহর এবং সদর উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন শেষে শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া অন্যায়-মিথ্যা মামলায় কারাগারে রয়েছেন। পাশাপাশি বিরোধী দলীয় হাজার হাজার নেতাকর্মী মিথ্যা মামলায় জর্জরিত এবং অত্যাচার-নির্যাতনের শিকার।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি নিরপেক্ষ সরকারের অধিনে হতে হবে এবং পার্লামেন্ট ভেঙে দিতে হবে। এর আগেই নির্বাচন কমিশনকে পুন:গঠন করতে হবে এবং নির্বাচনে ইভিএম মেশিন ব্যবহার করা চলবে না। এছাড়াও নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে।

জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের মধ্যে দিয়ে সমগ্র জাতিকে গণতন্ত্রের পক্ষে ঐক্যবদ্ধ করা সম্ভব হবে এবং গণন্ত্রকে পুন:উদ্ধার করা সম্ভব হবে বলে মন্তব্য করেন মির্জা ফখরুল।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান নুরু, সাধারণ সম্পাদক সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়ের প্রমুখ।

পরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও শহরসহ সদর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন।