ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৮, ১৯:১০

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি বকুল-সম্পাদক শাকিল

7914_lll.jpg
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে ভোটের মাধ্যমে জিয়াউর রহমান বকুল (ফাস্ট রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম) সভাপতি ও শাকিল আহমেদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) সাধারণ সম্পাদক নির্বাচন হয়েছেন।

শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, নির্বাচনে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সহ-সভাপতি পদে ২জন ও সহ-সাধারণ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের ২৯ জন ভোটার ব্যালট পেপারের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি পদে জিয়াউর রহমান বকুল (ফাস্ট রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম) পেয়েছেন ১৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আল মাহমুদুল হাসান বাপ্পী (নিউজ টুয়েন্টিফোর আওয়ার ডটকম) পেয়েছেন ১০ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. শাকিল আহমেদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) পেয়েছেন ২৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাহিদ হাসান মিলু (স্বাধীন বাংলা টোয়েন্টিফোর ডটকম) পেয়েছেন ০৩ ভোট। সহ-সভাপতি পদে আবুল খায়ের (প্রিয় ডটকম) পেয়েছেন ২৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এস.এম মনিরুজ্জামান মিলন (আওয়াজ বিডি ডটকম) পেয়েছেন ০২ ভোট। সহ-সাধারণ পদে জহিরুল ইসলাম জহির (আলোচিত কণ্ঠ ডটকম) পেয়েছেন ১৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সোহেল রানা (ঠাকুরগাঁও বার্তা ডটকম) পেয়েছেন ১০ ভোট।

অপরদিকে ১০টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন:- সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল (শিক্ষার কণ্ঠস্বর), দপ্তর সম্পাদক জুনাইদ কবির (এনএনবিডি টুয়েন্টিফোর ডটকম), অর্থ সম্পাদক ওয়াদুদ হোসেন (একটি বাংলাদেশ ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুজ্জামান সাজু (বিডিমর্নিং ডটকম), ক্রীড়া সম্পাদক আসিফ জামান (দৈনিক অনুসন্ধান ডটকম), সাংস্কৃতিক সম্পাদক আরমান হোসেন (মুক্তিনিউজ টুয়েন্টিফোর ডটকম), শিক্ষা ও গবেষণা সম্পাদক মাহফুজ আহমেদ (উত্তর কথা ডটকম) এবং কার্যকরী সদস্য হয়েছেন:- তানভীর হাসান তানু (রাইজিংবিডি ডটকম), রবিউল এহসান রিপন (জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকম), মো. জীবন (নিউজবুকবিডি ডটকম)।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের উপদেষ্টা মো. সাকের উল্লাহ ও কামরুল হাসান।

নির্বাচিত সাধারণ সম্পাদক শাকিল আহমেদ বলেন, সাংবাদিকদের ন্যায্য অধিকার আদায়ের জন্য এই সংগঠনের প্রত্যেকটি সদস্য সবসময় কাজ করবে। পাশাপাশি সাংবাদিকদের সুখে-দু:খে তাদের পাশে থাকবে।