ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

বিনোদন ডেস্ক

২২ অক্টোবর ২০১৮, ০৮:১০

দীপিকার জন্য অ্যাপার্টমেন্ট কিনলেন রণভীর

8016_pjimage 111.jpg
বিয়ে করছেন রণভীর-দীপিকা। আর সেই বিয়ের দিন কবে তাই ঘোষণা করলেন অভিনেত্রী। বহুদিন ধরেই জল্পনা কল্পনা চলছিল। অবশেষে তার উত্তর পাওয়া গেল। রোববার বিকেলে টুইট করে জানালেন আগামী ১৪ এবং ১৫ নভেম্বের হল সেই শুভ দিন যেখানে চার হাত এক হতে চলেছে৷

এখানে লেখা রয়েছে, সকলের সাথে এই খবর শেয়ার করতে পেরে তারা খুবই খুশি। দুজনের পরিবারের আশীর্বাদে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ে করতে চলেছেন তারা। সেই সাথে এও জানিয়েছেন, এত বছর ধরে সকলে যেভাবে তাদের ভালোবেসেছেন তার জন্য তারা কৃতজ্ঞ। এবং তাদের নতুন সফরের জন্য সকলের থেকে আশীর্বাদও চেয়ে নিয়েছে তারা।

এর আগে বছরের প্রথমের দিকে রণভীরকে, দীপিকার পরিবারের সাথে একটি রেস্টুরেন্টে ডিনার করতে দেখা যায়। জানা যায় দীপিকাও, রণভীরের বাড়িতে তার পরিবারের সাথে বেশ কয়েকবার দেখা করে এসেছেন। তখনই তাদের বিয়ের বিষয়টি নিয়ে অনেকেই নিশ্চিত হয়ে যায়। যদিও তারপরেও জল্পনা চলছিল।

শোনা যায় দীপিকা তার শ্বশুরবাড়ি রেনোভেন নিয়েও বেশ ব্যস্ত ছিলেন। রণভীর একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে দুটি ফ্লোর কিনে নিয়েছেন। সেখানে তিনি তার পরিবার নিয়ে শিফ্ট করেছেন। সেখানেই নাকি অভিনেতা বিয়ের পর দীপিকাকে নিয়ে থাকবেন।

সূত্রের খবর, দুটি ফ্লোরকে সুন্দর করে সাজানো হয়েছে, রেনোভেশনের কাজও হয়। দীপিকা নিজে দাঁড়িয়ে থেকে সব কাজ করিয়েছেন। বিয়ের পর রণভীরের পরিবারকে নিয়ে দীপিকা একসাথে থাকবেন সেখানে। রণভীর হায়দরাবাদে ‘সিম্বা’র শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় সবটা দেখে শুনে নিয়েছেন তার হবু স্ত্রী দীপিকা।