ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

স্টাফ রিপোর্টার

২৩ অক্টোবর ২০১৮, ০৬:১০

ব্যারিস্টার মইনুল আটক

8049_moinul.jpg
রাজধানীর উত্তরায় জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসা থেকে ঐক্যফ্রন্টের আরেক নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে রংপুরে দায়ের করা মানহানির একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের যুগ্মকমিশনার মাহবুব আলম এই তথ্য নিশ্চিত করে বলেন, ব্যারিস্টার মইনুল ইসলাম রংপুরের একটি মামলায় পরোয়ানাভুক্ত আসামি। তাকে সেই পরোয়ানায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ঢাকাসহ দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে কয়েকটিতে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।

সাংবাদিক ও কলামিষ্ট মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলার অপরাধে তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্বে ১০ কোটি টাকার মানহানির মামলা হয়েছে রংপুর মেট্রোপলিটন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। সোমবার বিকেলে এই মামলাটি দায়ের করেন মানবাধিকার কর্মী মিলি মায়া।

রংপুর জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল মালেক জানান, বিকেলে মানবাধিকার কর্মী মিলি মায়া মেট্রোপলিটন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ১০ কোটি টাকা মানহানির মামলা করেন। মামলায় সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলার অভিযোগ আনা হয়েছে। আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা মামলাটি গ্রহন করে মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রফতারি পরোয়ানা জারি করেছেন।

এ ব্যপারে মানবাধিকার কর্মী মিলি মায়া বলেন, ব্যারিষ্টার মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্রিকে চরিত্রহীন বলে নারী জতিকে অপদস্ত করেছেন। আমি তার বিরুদ্ধে মামলা করেছি। মামলায় বিচারক ওয়ারেন্ট দিয়েছে। আমি আশা করি সুষ্ঠু বিচার পাবো।