ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি, ঢাকা

২৩ অক্টোবর ২০১৮, ১৮:১০

দেবী সিনেমাটির ব্যাপক সফলতা

8075_Untitled.jpg
নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত 'দেবী' ছবিটি শুরু থেকেই আলোচনায় ছিল। গত ১৯ অক্টোবর মুক্তি পায় ছবিটি। উপন্যাসের মতো ছবিটিও পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। সাধারণ দর্শকদের পাশাপাশি চলচ্চিত্র বোদ্ধা ও সমালোচকদেরও নজর কেড়েছে এ ছবি।

অনম বিশ্বাস পরিচালিত এ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, শবম ফারিয়া,অনিমেষ আইচ ও ইরেশ জাকের। 'দেবী' উপন্যাসের রানু, মিসির আলী, নীলু চরিত্রগুলোকে দুর্দান্ত ভাবে ফুটিয়ে তুলেছেননির্মাতা অনম বিশ্বাস।

মুক্তির প্রথম সপ্তাহেই ছবিটি লাভের মুখ দেখেছে। ছবির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ দিয়েছেন এ তথ্য। সোমবার সন্ধ্যায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমার্সে ছবিটির 'গেট টুগেদার' শোয়ের আয়োজন করা হয়। সেখানেই তিনি এ তথ্য দেন। ওই শোতে দেবী টিমসহ চলচ্চিত্র অঙ্গনের বহু তারকা ও গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

সরকারি অনুদান পাওয়া এ ছবির সহপ্রযোজক রানু চরিত্রে অভিনয়কারী জয়া আহসান। আব্দুল আজিজ তার কাছে জানতে চান 'দেবী' থেকে লাভের অর্থ দিয়ে তিনি কী করতে চান? উত্তরে জয়া ফের চলচ্চিত্র নির্মাণের আগ্রহ প্রকাশ করেন।