ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

সোনারগাঁ প্রতিনিধি

২ নভেম্বর ২০১৮, ১০:১১

সোনারগাঁওয়ে বখাটে যুবকের হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা!

8341_4.jpg
প্রতিকী ছবি
নারায়নগঞ্জের সোনারাগাঁ উপজেলায় জেল ফেরত এক বখাটে যুবকের হুমকিতে আঁখি আক্তার (১৩) নামের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

গত বুধবার দিবাগত রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী গুলনগর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আঁখি সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ও নানাখী গুলনগর গ্রামের শাহজাহানের মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বধুবার রাত ১০টা ৫৫ মিনিটে বখাটে সাকিব ফোন করে আঁখি আক্তারকে প্রাণনাশ সহ নানা রকম হুমকি দেয়।

এলাকাবাসী জানায়,গত ৭ মাস ধরে স্কুলে আসা-যাওয়ার সময় নানাখী মধ্যপাড়া গ্রামের মনিরের ছেলে বখাটে সাকিব আঁখি আক্তারকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।

সাকিবের প্রেমর প্রস্তাবে সারা না দেয়ায় গত ৮ অক্টোবর স্কুলে যাওয়ার সময় কয়েকজন সাঙ্গপাঙ্গ নিয়ে ওই ছাত্রীকে স্কুল গেটের সামনে অতর্কিতভাবে কিল ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়।

এ সময় স্কুল ছাত্রীর ডান গাল কেটে রক্তাক্ত জখম হলে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পরার পর আহত ছাত্রীর সহপাঠিরা তাকে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

গত (১৫ অক্টোবর) সোমবার বেলা ২ টার দিকে সোনারগাঁ থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম ইভটিজিংয়ের অভিযোগে বখাটে সাকিবকে ১৫ দিনের কারাদন্ড দেয়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম বলেন, নিহত আঁখি আক্তারের লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।