ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

মিজানুর রহমান

৪ নভেম্বর ২০১৮, ২০:১১

বিপ্রপার্টি মারকেটপ্লেস মিরপুরের যাত্রা শুরু

8379_bbb.jpg
সম্পত্তি ক্রয়-বিক্রয়ে ও আবাসন সংক্রান্ত গ্রাহকদের ভোগান্তি দূর করতে মিরপুর বাসীর জন্য এই আউটলেট চালু করলো বিপ্রপার্টি ডট কম। মিরপুর সেকসন-৬, ‘এ’ ব্লকের ৩ নম্বও রোডের গ্রিন এভিনিউ পার্কেও ৫ম তলায় অবস্থিত নতুন এই মার্কেটপ্লেস।

আজ এক অনুষ্ঠানের মাধ্যমে আউটলেটটি উদ্ধোধন করেন বিপ্রপার্টির প্রধান নির্বাহী মার্ক নসওয়ার্দি।

তিনি বলেন, “গ্রাহকদের সাথে সামনাসামনি কথা বলে তাদের মনোভাব এবং চাহিদা সরাসরি বুঝবার জন্য এই মার্কেটপ্লেস অসামান্য ভুমিকা রাখবে বলেই আমার বিশ^াস। একই সাথে আমি এও আশা করছি যে সামনের দিনগুলোতে গ্রাহকদের প্রতি আমাদের সেবার মান আরো উন্নত ও বিস্তৃত করতে পারবো যা বিপ্রপার্টি এবং বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টর সম্বন্ধে আমাদের যে ভবিষ্যৎ পরিকল্পনা, তার পরিপূরক।”

বিপ্রপার্টির মিরপুর এরিয়া হেড অনীক সীমান্ত বলেন, সামগ্রিকভাবে রিয়েল এস্টেট সেবায় আমরা সর্ব্চ্চো সেবা প্রদান করে আসছি তাই গ্রাহকদের অভাবনীয় সারাও পাচ্ছি যা আমাদের  সামনে চলার পথে আশা জাগিয়েছে।

তিনি আরও বলেন, সহজে প্রপার্টি  ক্রয়-বিক্রয়, আইনি সহযোগিতা, সর্বোপরি গ্রাহকদের প্রতারণার হাত থেকে বাঁচিয়ে উত্তম সেবা দেওয়াই আমাদের মূল লক্ষ্যে।

উল্লেখ্য, দু’বছর আগে বাংলাদেশে যাত্রা শুরু করে বিপ্রার্টি। বর্তমানে, দুশ’র বেমি কর্মী নিয়ে প্রতিষ্ঠানটি পেশাদারিত্বের সাথে রিয়েল ্এস্টেট সেক্টরের প্রতিবন্ধকতা দূরীকরণে কাজ করছে এবং সম্পত্তি সংক্রান্ত পরিপূর্ণ সেবা প্রদান করছে।