ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

মিজানুর রহমান

৫ নভেম্বর ২০১৮, ১৯:১১

‌‌'মানি লন্ডারিং প্রতিরোধে কঠোর ভাবে আইন মেনে চলতে হবে'

8411_bKash.jpg
ব্যবসা পরিচালনায় কঠোর ভাবে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ আইন যথাযথভাবে প্রতিপালন করতে পরিবেশকদের আহবান জানিয়েছেন বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদির।

তিনি আজ রাজধানীর র‌্যাডিসন হোটেলে অনুষ্ঠিত ‘ডিস্ট্রিবিউটর মিট ২০১৮’ এ সারাদেশ থেকে বিকাশের ২০৮ জন পরিবেশকদের অনুষ্ঠােনে এ কথা বলেন।

তিনি বিকাশের সেবার কথা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পরিবেশকদের অবদানের কথা উল্লেখ করে বলেন, সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে সহজ, সুলভ এবং নিরাপদ আর্থিক লেনদেন ব্যবস্থা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে বিকাশ। পরিবেশক এবং বিকাশের যৌথ প্রয়াসে আমরা আগামী দিনে আরো উদ্ভাবনী সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দেব।

অনুষ্ঠানে বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ বিকাশের ভবিষ্যৎ প্রবৃদ্ধিতে কার্যকরী কর্মপরিকল্পনা পরিবেশকদের কাছে তুলে ধরেন।
 
এছাড়াও বিকাশের এএমএলঅ্যান্ডসিএফটি বিভাগের প্রধান সাবের শরীফ, ব্যবসা পরিচালনায় মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে করণীয় সম্পর্কে গুরুত্ব তুলে ধরে একটি সেশন পরিচালনা করেন।

উক্ত অনুষ্ঠানে বিকাশ এজেন্টদের জন্য ‘বিকাশ এজেন্ট অ্যাপ’ এর উদ্বোধন করা হয়।  

উল্লেখ্য, ২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।