ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

জবি প্রতিনিধি

৬ নভেম্বর ২০১৮, ১২:১১

জবির ভর্তি কার্যক্রম শুরু ১১ নভেম্বর

8425_jnu.jpg
 জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষের ভর্তি প্রক্রিয়া শুরু হবে ১১ নভেম্বর।

সোমবার (৫নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে রেজিস্টার প্রকৌশলী ড.ওহিদুজ্জামানের স্বাক্ষরকৃত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইউনিট ১, ২ ও ৩ এর প্রথম মেধাতালিকায় নাম থাকা পরীক্ষার্থীদের মধ্যে মনোনয়ন প্রাপ্তদের ১১-১৫ নভেম্বরের মধ্যে ও বিশেষ ইউনিটে মনোনয়ন প্রাপ্তদের ১৮-২২ নভেম্বরের মধ্যে SureCash এর মাধ্যমে ভর্তি ফি এর টাকা জমা দিতে হবে। টাকা জমা দেওয়ার পর ইউনিট ১,২,৩ এ মনোনয়ন প্রাপ্তদের ১১-১৬নভেম্বর ও বিশেষ ইউনিটে মনোনয়ন প্রাপ্তদের ১৮-২৩ নভেম্বরের মধ্যে ওয়েবসাইট থেকে প্রিন্টকৃত ও স্বাক্ষরিত অাবেদন ফরম, প্রবেশপত্র,  সত্যায়িত কপিসহ এসএসসি'র মূল সনদপত্র ও নম্বরপত্র এবং এইচএসসি এর মূল সনদপত্র, নম্বরপত্র ও রেজিস্ট্রেশন কার্ড,  ২ কপি ছবি, প্রশংসাপত্র মনোনয়নপ্রাপ্ত বিভাগে জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, অাসন শূণ্য থাকা সাপেক্ষে ইউনিট  ১,২,৩ এ অাগামী ১৮ ও ২৫ নভেম্বর এবং ২ ডিসেম্বর যথাক্রমে ২য়, ৩য় ও ৪র্থ দফায় ভর্তি অাহ্বান করা হবে এবং বিশেষ উইনিটে ২৫ নভেম্বর ও ২ডিসেম্বর যথাক্রমে ২য় ও ৩য় দফায় ভর্তি অাহ্বান করা হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jnu.ac.bd)- পাওয়া যাবে।