ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

৯ নভেম্বর ২০১৮, ২১:১১

ঠাকুরগাঁও-২ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন কিনলেন আইনজীবী টুলু

8504_po(1).jpg
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁও-২ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পত্র কিনেছেন তরুন আ.লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।
অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ডাকসুর সদস্য।
শুক্রবার ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে অ্যাডভোকেট মোস্তাক আলম টুলুর পক্ষে মনোনয়ন ফরম কিনেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা মনোয়ার হোসেন।

ঠাকুরগাঁও-২ আসনে মোস্তাক আলম টুলু নৌকা প্রতীকে মনোনয়ন কেনায় দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উচ্ছাস উদ্দীপনা দেখা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন আ.লীগ নেতা বলেন, ঠাকুরগাঁও-২ আসনের মানুষ নির্যাতন-নীপিড়নের শিকার। এ অবস্থা থেকে পরিত্রণ পেতে হলে এ আসনে পরিবর্তন চায় জনগণ। তাই এ আসনে তরুণ আ.লীগ নেতা টুলুকে প্রয়োজন। জনগণও টুলুকে এ এলাকায় এমপি হিসেবে দেখতে চায়।

অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, এ আসনে আমি মনোনয়ন কিনেছি। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে এ আসনে মনোনয়ন চূড়ান্ত করে, তাহলে এ আসনে শতভাগ বিজয়ী হব বলে আশা করি। এছাড়া জননেত্রী যদি অন্য কাউকে মনোনয়ণ চূড়ান্ত করে তাহলে আমিসহ আমাদের দলের নেতাকর্মীরা তাকে বিজয়ী করার জন্য কাজ করবে।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াড্গাী চৌরাস্তা, বড়পলাশবাড়ী ইউনিয়ন সহ বেশ কয়েকটি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন তরুণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

উল্লেখ্য, অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ১৯৮৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসুর সদস্য ছিলেন এবং তৎকালীন এরশাদ বিরোধী গণতান্ত্রিক ছাত্র আন্দোলন বলিষ্ঠ ভূমিকা পালন করে। পরবর্তীতে ২০০৪ সালে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আওয়ামী লীগের যোগদান করেন। এরপর তিনি ২০০৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৩ সালে জেলা আওয়ামী লীগের কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।