ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

১৩ নভেম্বর ২০১৮, ১২:১১

আ’লীগের মনোনয়ন দৌড়ে সিইসির ভাগ্নে

8582_7.jpg
সিইসির ভাগ্নে শাহজাদা সাজু
পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দৌড়ে রয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু। তিনি ইতিমধ্যে মনোনয়ন ফরম কিনে জমাও দিয়েছেন বলে জানা গেছে।

ক্ষমতাসীন দল আওয়ামীলীগের মনোনয়নপত্র কেনায় পুরো পটুয়াখালী জেলায় এ বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা চলছে। অনেকেই এ ব্যাপারে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
পেশায় আইটি ইঞ্জিনিয়ার এসএম শাহজাদা সাজুর ব্যবস্যা প্রতিষ্ঠান রয়েছে বলে জানা গেছে। তার বাড়ি দশমিনা উপজেলায়।

সিইসির ভাগ্নে শাহজাদা সাজু গত শুক্রবার আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং রোববার সেটা জমা দেন।

এসএম শাহজাদা সংবাদ মাধ্যমকে বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি। আমার আসন থেকে আওয়ামী লীগের ২০ জনের অধিক আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম কিনেছেন। তবে আমি মনোনয়ন পাবো বলে আশাবাদী।

পটুয়াখালী-৩ আসনের বর্তমান সংসদ সদস্য হলেন চারবারের নির্বাচিত এমপি ও ছাত্রলীগের সাবেক নেতা আলহাজ আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন।

তিনি ছাড়াও সাবেক এমপি আলহাজ গোলাম মাওলা রনি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, দশমিনা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনসহ ২০ জনের মতো প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এসএম শাহজাদা সাজুর নিজ এলাকার বাহিরে তেমন কোন পরিচিতি নাই। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে এখন তিনি আলোচনার কেন্দ্রে রয়েছেন।