ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

মাসুম

১৯ ডিসেম্বর ২০১৭, ১৫:১২

বাবার কুলখানি তে নিহতের ঘটনা পরিকল্পিত : নওফেল

86_nowfel-5.jpg

চট্টগ্রামের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে ১০ জনের প্রাণহানির ঘটনা স্বাভাবিক নয় বলে মন্তব্য করেছেন তার ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার চৌধুরী মহিবুল হাসান নওফেল। পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

সোমবার রাতে ঘটনাস্থল রিমা কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের কাছে তিনি এ সন্দেহের কথা জানান।

তিনি বলেন, যারা মারা গেছেন তারা পদদলিত হয়ে মারা যাননি। মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে তারা মারা গেছেন। কমিউনিটি সেন্টারের গেট খুলে দিলে কেউ পেছন থেকে ধাক্কা দেয়ায় আমন্ত্রিতরা পড়ে গিয়ে মাথায় আঘাত পান। এ কারণে তাদের মুত্যু হয়। তবে এ ব্যাপারে জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত করে বলা যাবে কী ঘটেছে। তবে আমরা ঘটনার পেছনের কারণ জানার চেষ্টা করছি।

নওফেল বলেন, কেউ পরিকল্পিতভাবেও আমার বাবার কুলখানিতে এ ঘটনা ঘটাতে পারেন।

আওয়ামী লীগের এ নেতা বলেন, রিমা কমিউনিটি সেন্টারের বাইরে নগরীর আরও ১৩টি কমিউনিটি সেন্টারে মেজবানের আয়োজন করেছিলাম। ওইসব সেন্টারের কোথাও সামান্য বিশৃঙ্খলা হয়নি। এখানে কেন এ বিশৃঙ্খলা হলো আমরা এখনও নিশ্চিত নই।

শৃঙ্খলা ব্যবস্থায় কোনো ঘাটতি ছিল কি না জানতে চাইলে নওফেল বলেন, প্রতিটি কমিউনিটি সেন্টারে আমাদের এক থেকে দেড়শ স্বেচ্ছাসেবক ছিলো। এ ঘটনায় আমাদের একজন স্বেচ্ছাসেবকও মারা গেছেন। পুলিশও সেখানে ছিলে। সুতরাং শৃঙ্খলা ব্যবস্থা পর্যাপ্ত ছিলো। এটাই চিন্তার বিষয়।